রক্তাক্ত নেইমার! (ভিডিও)

বার্সেলোনাকে হারাতে পারলে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে উঠে আসবে অ্যাটলেটিকো মাদ্রিদ। বার্সা নেমে যাবে তৃতীয় স্থানে। এমন পরিসংখ্যানকে সামনে রেখে ন্যু ক্যাম্পে রোববার মুখোমুখি হয় অ্যাটলেটিকো মাদ্রিদ ও বার্সেলোনা।

বর্তমান চ্যাম্পিয়ন অ্যাটলেটিকোর বিপক্ষে বার্সেলোনার ম্যাচটি বেশ উত্তাপ ছড়ায়। জয়ের জন্য মরিয়া হয়ে খেলতে থাকে উভয় দল। কিন্তু বার্সেলোনার বিপক্ষে শেষ পর্যন্ত পেরে ওঠেনি সফরকারী অ্যাটলেটিকো। হার মেনেছে ৩-১ গোলে। বার্সার খেলোয়াড়দের আক্রমণের মুখে খেই হারানো অ্যাটলেটিকোর খেলোয়াড়রা শুরু থেকেই মারমুখি হয়ে খেলতে থাকে। অবশ্য ব্যতিক্রম ছিল না বার্সেলোনাও।

index

ম্যাচের ১২ মিনিটে নেইমার গোলের দেখা পান। এরপরই তিনি অ্যাটলেটিকো মাদ্রিদের খেলোয়াড়দের টার্গেটে পরিণত হন। ম্যাচের ১৬ মিনিটে নেইমার প্রতিপক্ষের ডি বক্সের কোণা থেকে বল মারতে উদ্যত হন। এমন সময় বলের দখল নিতে নেইমারের পায়ের উপর সজোরে আছড়ে পড়েন অ্যাটলেটিকোর হোসে গিমিনেজ। তার বুটটি মারাত্মকভাবে নেইমারের ডান পায়ে আঘাত করে।

মাটিতে লুটিয়ে পড়েন নেইমার। এর কিছুক্ষণ পর তার পা দিয়ে রক্ত ঝরতে দেখা যায়। পরে মেডিকেল স্টাফরা এসে তাকে মাঠের বাইরে নিয়ে যান। স্ট্রেচারে করে মাঠের বাইরে যাওয়ার সময় রক্তাক্ত মোজা দেখিয়ে ক্ষোভ প্রকাশ করেন ব্রাজিলিয়ান তারকা। অবশ্য প্রাথমিক চিকিৎসা নিয়ে আবার মাঠে ফিরে আসেন তিনি। চলতি মৌসুমে বার্সেলোনার জার্সি গায়ে ২২ ম্যাচে ১৭ গোল করেছেন নেইমার। লা লিগায় করেছেন ১২ গোল।

https://www.youtube.com/watch?v=5kCZ8kxdS_0



মন্তব্য চালু নেই