যুবককে গাড়িতে নিয়ে যা করলো ৩ যুবতী, অতঃপর…

কালো বিএমডাব্লিউ গাড়িটা যখন তাঁর গা ঘেঁষে এসে দাঁড়াল, তখনও বছর তেত্রিশের ওই যুবক জানতেন না কী অপেক্ষা করে রয়েছে। মুহূর্তে গাড়ির দরজা খুলে গেল। কপালে ঠেকানো আগ্নেয়াস্ত্র।

কিছু বুঝে ওঠার আগেই গাড়িতে তুলে নেওয়া হল তাঁকে। গাড়িতে আরও তিনজন। তিন জনই নারী। নির্জনতার সন্ধানে গাড়ি ছুটছে। কালো কাচে বাইরেটা ঝাপসা। হতচকিত পুরুষটি। হাতে তুলে দেওয়া হল পানীয়ের গেলাস। এর পর যা হল, তাঁর জন্য মানসিক ভাবে তৈরি ছিলেন না ওই যুবক।

একটা নির্জন জায়গায় এসে দাঁড়িয়ে যায় কালো বিএমডব্লিউ গাড়িটা। জোরজার করে, একে একে তিন নারী মিলে ধর্ষণ করেন ওই যুবককে। এর পর নির্গত বীর্য একটি রঙিন পাত্রে নিয়ে, চোখের পলকে ধাঁ হয়ে যায় গাড়িটা। শারীরিক ধকলে ক্লান্ত সেই যুবক তখন বসে পড়ে রাস্তার ধারে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ আফ্রিকার পোর্ট এলিজাবেথে।

ইস্টার্ন কেপের পুলিশ জানায়, মঙ্গলবার রাত ৮টা নাগাদ কাওজাখেলের কাছে রাস্তায় দাঁড়িয়েছিলেন ওই যুবক। গাড়ি ধরার জন্য অপেক্ষা করছিলেন। সেসময় আচমকাই এসে দাঁড়ায় ওই গাড়িটা। এর পর কপালে আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে, গাড়িতে তুলে, গণধর্ষণ করা হয় বলে অভিযোগ।

বুধবার সকালে গণধর্ষণের অভিযোগ পেয়ে, তদন্ত শুরু করেছে পুলিশ। ওই তিন নারীর খোঁজ চলছে। রঙিন পাত্র করে বীর্ষ নিয়ে যাওয়ার ঘটনা অবাক করেছে পুলিশকে। ওই নারীদের উদ্দেশ্য কী ছিল, পুলিশ তা খতিয়ে দেখছে।



মন্তব্য চালু নেই