রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম এমপি

যারা পেট্রোল বোমা মেরে মানুষ হত্যা করছে তাদেরকে ধরে পুলিশে দিন

বিএনপি-জামায়াত জোট কর্তৃক সারাদেশে সন্ত্রাস, নৈরাজ্য, ভাংচুর, অগ্নিসংযোগ, পেট্রোল বোমা মেরে মানুষ হত্যা ও নাশকতার প্রতিবাদে গণমিছিল শুক্রবার বিকালে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে গণমিছিল অনুষ্ঠিত হয়েছে।

গণমিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শহরের চৌরঙ্গী মোড়ে এক সংক্ষিপ্ত সমাবেশ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল হান্নান মাষ্টারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতায় রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ জিল্লুল হাকিম বলেন, অন্যান্য দেশকে পিছনে ফেলে বাংলাদেশ যখন উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে, সেই সময় দেশকে পিছনের দিকে নেওয়ার জন্য বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া হরতাল অবরোধের নামে সারা দেশে নৈরাজ্য সৃষ্টি করছে। তারপরও গাড়ি চলছে, রপ্তানী হচ্ছে, শ্রমিকরা কাজ করছে, হরতাল অবরোধকে তোয়াক্কা না করে মানুষ রাস্তায় নেমেছে। প্রতিদিন হরতাল অবরোধের নামে মানুষকে পুড়িয়ে মারছে। যারা পুড়ে মরছে তাদের মধ্যে কি বিএনপি-জামায়াত বাদ পড়ছে। এস,এস,সি পরীক্ষার্থীরা পরীক্ষা দিতে পারছে না, পরীক্ষা শুধু আওয়ামীলীগসহ ১৪ দলের নেতাকর্মীর সন্তানরা দিচ্ছে না বিএনপি জামায়াতের নেতাকর্মীদের সন্তানরাও দিচ্ছে। খালেদা জিয়া কি মানুষের জন্য রাজনীতি করছে। মহাজোট সরকার ক্ষমতা গ্রহনের পর শহর থেকে গ্রাম পর্যন্ত উন্নয়নের ছোয়া লেগেছে। মানুষ আজ লুটপাট ও মিথ্যা মামলার ভয়ে থাকতে হয় না। সারের জন্য লাইন দিতে হয় না, বছরের ১ম দিনে বই পাচ্ছে শিক্ষার্থীরা, বিদ্যুৎ, রাস্তা-ঘাট, শিক্ষা প্রতিষ্ঠানসহ সার্বিক উন্নয়ন হচ্ছে। এ উন্নয়নকে বাধাগ্রস্থ করে যারা পেট্রোল বোমা মেরে মানুষ হত্যা করছে তাদেরকে ধরে পুলিশের সোপর্দ করার জন্য নেতাকর্মীদের নির্দেশ দেন।

এসময় উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শামসুল আলম মিয়া সুফি, ভাইস চেয়ারম্যান হারুন অর রশিদ মানিকসহ ১৪দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



মন্তব্য চালু নেই