মেয়েদের সবথেকে বড় হাতিয়ার তাঁর শরীর: কেলি ব্রুক

বলা হয়ে থাকে ‘প্রেমে সাত খুন মাফ’। কিন্তু ব্রিটিশ অভিনেত্রী কেলি ব্রুক মনে করেন সফলতা পেতে হলে সব অস্ত্র প্রয়োগ করতে হয়। আর এই ক্ষেত্রে মেয়েদের সবথেকে বড় হাতিয়ার তাঁর শরীর। আর কোন রাখ-ঢাক না রেখে, যৌনতা সম্পর্কে যাবতীয় ছুঁৎমার্গ উড়িয়ে দিয়ে প্রকাশ্যে নায়িকা জানালেন, “ আমার একটা সুন্দর ও আকর্ষণীয় শরীর রয়েছে। আর জীবনে সফলতা পেতে আমি শরীরি ঐশ্বর্যকেই পুঁজি হিসাবে ব্যবহার করেছি। তাছাড়া বিভিন্ন পরিস্থিতি নানান ভাবে শরীরকে ব্যবহার করা একটা শিল্প”।

বেপরোয়া জীবন যাপন, খোলামেলা পোশাক আর বিতর্কিত মন্তব্যের জেরে বারবার পেজ থ্রি-তে উঠে এসেছে কেলির নাম। সেই আরও একবার বিতর্কিত মন্তব্যে শিরোনামে এই নায়িকা। সম্প্রতি এক সাক্ষাৎকারে ব্রুক জানিয়েছেন, “ মানুষকে প্রভাবিত করতে আমার শরীরকে আমি কাজে লাগাই। আর এই শরীরকে আমাকে দিয়েছে খ্যাতি নাম,যশ”।

এই রেশ টেনে তিনি আরও বলেন, “মেয়েদের প্রতিদিন সকালে উঠে নিজেকে ভালোরাখা ও সারাদিনটা সুন্দরভাবে কাটানো এমনিতেই এখন খুব কঠিন একটা চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে। তার উপর সমাজের চোখ রাঙানি সেই পথ আরও পিচ্ছিল করে তুলেছে। তাই এখন মেয়েদের উচিত খুঁত না খুঁজে পরস্পরকে সমর্থন করা। কারণ এইভাবেই মেয়েরা স্বাধীনভাবে বাঁচতে পারবে।



মন্তব্য চালু নেই