মেয়েদের মনের কথা সঠিক ভাবে বোঝার ১০ টি লক্ষণ !

মেয়েদের মন বোঝা নাকি পৃথিবীর সবচেয়ে কঠিন কাজ। বেশিরভাগ ছেলেই এ ধরনের সমস্যায় ভোগেন। তাহলে কি কোনো উপায় নেই মেয়েদের মন বুঝার?

অবশ্যই আছে। দশটি লক্ষণ তোমাকে বলে দেবে একটি মেয়ে তোমার প্রেমে পড়েছে কি না! এ ছাড়া আরও কিছু বিষয় তো থাকে- যা শুধু তোমার মন জানতে পারবে। তাহলে চোখ বুলিয়ে নেওয়া যাক সেই ৯টি লক্ষণে-

তোমাকে সর্বাধিক গুরুত্ব দিবে : মেয়েটি তোমাকে সবসময় গুরুত্ব দিচ্ছে। বিন্দুমাত্র দেরি না করে তোমার মেসেজ, টুইট কিংবা ইমেইলের উত্তর দিচ্ছে। তোমার ফোন কল কখনই মিস করছে না, এমন কি মিস করলেও একটা বড় ‘সরি’ বলছে।

বারবার তোমার কথাই বলছে : হতে পারে মনে মনে সে যে মি. পারফেক্টকে খুঁজছে, তুমি তারই প্রতিচ্ছবি। এতদিন সে তোমার মতই কারো অপেক্ষায় ছিল। তাই বার বার তোমার কথাই বলছে। যে কোনো সুন্দর কিছুর প্রসঙ্গ এলে তার সঙ্গে তোমাকে জুড়ে দেবে।

তার বন্ধুরা এখন তোমারও বন্ধু : যদি সে তোমাকে পছন্দ করে তাহলে অবশ্যই তার বন্ধুদের জানাবে। তারপর তার বন্ধুরাও তোমার সঙ্গে দেখা করতে চাইবে এবং তোমার সঙ্গে বন্ধুত্ব করবে।

তোমার হাতের ছোঁয়া চাইবে : কোনো রেস্টুরেন্টে বসা কিংবা রাস্তা দিয়ে হাঁটার সময় সে তোমার অনেক কাছে ঘেঁষবে এবং তোমার হাতের সঙ্গে তার হাত মিলাবে। গাড়িতে তোমার হাত জড়িয়ে ধরবে।

সর্বদাই তোমার পাশে দাঁড়াবে : মধ্যদুপুর হোক কিংবা মধ্যরাত, তুমি কল করলে তাকে ফোন ধরতেই হবে। তাকে হয়ত ঘুমোতে হবে- আগামীকাল কোনো বড় অনুষ্ঠানে সুন্দর লুক দেওয়ার জন্য। কিন্তু তা জানা সত্বেও সে তোমার সঙ্গে রাতভর কথা বলবে।

তোমার সাবেক প্রেমিকার খুঁটিনাটি জানবে : সে তোমার সাবেক প্রেমিকার সম্পর্কে খুঁটিনাটি যাবতীয় সকল তথ্য জানবে। যাতে করে সে তোমার পছন্দ ও অপছন্দ বুঝতে পারে।

তোমার খুশিতেই তার খুশি : হোক তোমার জন্মদিন কিংবা তোমার বাবা-মায়ের বিবাহ বার্ষিকী অথবা তোমার প্রমোশন, সে সবকিছু মনে রাখবে এবং তোমার থেকেও বেশি খুশি হবে। সে জানাবে, তোমার খুশিতেই তার খুশি।

তোমার মুখে হাসি ফোটাতে চাইবে : যখন সে জানবে তোমার দিনটি মোটেও ভাল কাটেনি তখন সে তোমার মুখে হাসি ফুটানোর জন্য আপ্রাণ চেষ্টা করবে। সে ততক্ষণ পর্যন্ত বিশ্রাম নেবে না যতক্ষণ না তুমি আবার স্বাভাবিক হতে পারছ।

ঈর্ষার মুহূর্ত : যদি তার সামনে অন্য কোনো সুন্দর মেয়ের প্রশংসা করে, তাহলে দেখবে তার স্বরে কেমন পরিবর্তন আসে। এরপর সে তোমাকে ওই মেয়ের সম্পর্কে এক ঘণ্টার একটা লেকচার দেবে।



মন্তব্য চালু নেই