‘মেসি সমুদ্র সৈকতে থাকুক’

পায়ের ইনজুরিতে সাম্প্রতিক সময়টা বেশ অস্বস্তিতে কাটছে লিওনেল মেসির। জাতীয় দলের জার্সি গায়ে খেলতে পারেননি এল সালভাদর ও ইকুয়েডরের বিরুদ্ধে প্রীতি ম্যাচে। আগামী রোববার লা লিগার ম্যাচে বার্সেলোনার প্রতিপক্ষ সেল্টা ডি ভিগো। এই ম্যাচেও মেসি খেলতে পারবেন কি না, তা নিয়ে আছে সংশয়। যদিও বৃহস্পতিবার কাতালানদের সঙ্গে হালকা অনুশীলন করেছেন এই আর্জেন্টাইন সুপারস্টার।

মেসি থাকা মানেই প্রতিপক্ষের রক্ষণভাগের খেলোয়াড়দের জন্য নাজেহাল অবস্থা। যা প্রায় ম্যাচেই দেখা যায়। এমন অবস্থায় মেসির এই চোটের খবর প্রতিপক্ষ শিবিরের জন্য স্বস্তি বইয়ে আনছে, তা সহজেই অনুমেয়। শুধু তাই নয় মুখ ফুটে তা বলেছেনও সেল্টা ডি ভিগোর আক্রমণভাগের এক খেলোয়াড়, নাম তার নলিতো। তিনি মনে প্রাণে চাইছেন মেসি যেন এই ম্যাচে না খেলতে পারেন। তাহলে মেসি ঐ সময় কী করবে? সেই পথও বাতলে দিয়েছেন নলিতো। তার মতে, ‘মেসি একটা দিন সমুদ্র সৈকতে ঘুঁড়ে আসুক না’।

স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কাকে দেয়া এক সাক্ষাতকারে তিনি বলেছেন, ‘আমি মনে করি সে (মেসি) আসবে। তবে পুরো দিনটা সে ব্যয় করবে সমুদ্র সৈকতে। যা নিয়ে আমি কিছুটা সংশয়ের মধ্যেও আছি।’ মেসি তার কথা শুনলে নলিতো কী করবেন তাও বলে দিয়েছেন, ‘আমি তার (মেসি) বাবাকে প্রতি মিনিটের জন্য একটি করে আংটি দিব’।

পরের অংশে অবশ্য বাস্তববাদীর মতোই কথা বলেছেন নলিতো। ‘লিগে বাজে অবস্থার মধ্যে নেই সেল্টা ডি ভিগো। আমরা জানি বার্সা বিশ্বমানের টিম। তবে আমাদেরও হারানোর কিছু নেই’।



মন্তব্য চালু নেই