মেসি নেইমার সুয়ারেজ বার্সার সেরা তিন

বার্সার পারফরম্যান্সে উচ্ছসিত এ দলের সভাপতি জোসেপ বার্তোমিউ। তিনি মনে করেন মেসি, নেইমার এবং লুইস সুয়ারেজই পারবে বার্সাকে শ্রেষ্ঠত্বের পথে রাখতে।

২০১৩-১৪ মৌসুমে কোন ট্রফির মুখ না দেখলেও চলতি মৌসুমে তিনটি ট্রফির দ্বারপ্রান্তে কাতালানরা। লা লিগায় পয়েন্ট তালিকায় রিয়াল মাদ্রিদ থেকে দুই পয়েন্ট এগিয়ে রয়েছে তারা।

চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালে বায়ার্ন মিউনিখের মুখোমুখি হতে যাচ্ছে বার্সা। অন্যদিকে কোপা দেল রে’র ফাইনালে অ্যাটলেটিকো বিলবাওয়ের বিপক্ষে মুখোমুখি হতে যাচ্ছে কাতালানরা।

ফলে তিনটি ট্রফির কাছাকাছি এখন বার্সেলোনা। আর এই তিনটি ট্রফি দখল করতে বার্সার তিন তারকা মেসি, নেইমার এবং লুইস সুয়ারেজকে জ্বলে উঠতে হবে বলে মনে করেন বার্সা সভাপতি।

বার্তোমিউ বলেন, ‘আমরা লিগে শীর্ষে অবস্থান করছি এবং আমরা চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালে বায়ার্নের বিপক্ষে রোমাঞ্চকর ম্যাচ খেলতে যাচ্ছি। এছাড়া আমরা ক্যাম্প ন্যু’তে কোপা দেল রে’র ফাইনাল খেলতে যাচ্ছি। আমরা আশাবাদী সব কয়টি ট্রফি আমরাই অর্জন করবো।

নতুন কোচ সম্পর্কে বার্তোমিউ বলেন, ‘ফের বার্সার কোচ হিসেবে আমরা পেপ গার্দিওলাকে স্বাগত জানাই। তার জন্য ক্যাম্প ন্যু’এর দরজা খোলা রয়েছে। যদি সে চায় তাহলে তাকে পুনরায় বার্সার কোচ হিসেবে সম্মানের সঙ্গে গ্রহণ করা হবে।’



মন্তব্য চালু নেই