মির্জাপুরে লোক প্রশাসন কেন্দ্রের ১০ প্রশিক্ষণার্থীর বিভিন্ন প্রতিষ্ঠান পর্যবেক্ষণ

টাঙ্গাইলের মির্জাপুরে বাংলাদেশ লোক প্রশাসন কেন্দ্র (বিপিএটিসি) প্রশিক্ষণরত ক্যাডাররা সফর করেছেন। প্রায় ১০ জন বিসিএস প্রশিক্ষণরত ক্যাডার মির্জাপুর উপজেলার ঐতিহ্যবাহী কুমুদিনী ওয়েলফেয়ার ট্রাস্টের গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠান ঘুরে দেখেন।

বুধবার সকালে বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রে (বিপিএটিসি) প্রশিক্ষণরত বিসিএস ক্যাডারের ১০ প্রশিক্ষণার্থী প্রশিক্ষণের অংশ হিসেবে কুমুদিনী হাসপাতাল, ভারতেশ্বরী হোমসের কার্যক্রম পর্যবেক্ষণে আসেন।

প্রশিক্ষণার্থী দলের নেতৃত্ব দেন টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. মাহবুব হোসেন। এসময় তার সঙ্গে ছিলেন সহকারী কমিশনার ও জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাহমি মো. সায়েফ ও বিশ্বজিত দেব।

সকালে প্রশিক্ষণার্থী দলটি কুমুদিনী ক্যাম্পাসে পৌঁছালে তাদের স্বাগত জানান, কুমুদিনী কল্যাণ সংস্থার পরিচালক ভাষা সৈনিক প্রতিভা মুৎসুদ্দি। প্রশিক্ষণার্থীরা কুমুদিনী হাসপাতাল ও ভারতেশ্বরী হোমসের কার্যক্রম ঘুরে দেখেন।

এসময় উপস্থিত ছিলেন মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাসুম আহমেদ, ভারতেশ্বরী হোমসের ভাইস প্রিন্সিপাল গোলাম কিবরিয়া প্রমুখ।

পরে দুপুরে তারা উপজেলার গোড়াই শিল্পাঞ্চলে অবস্থিত স্কয়ার ফার্মাসিউটিক্যাল কোম্পানির ওষুধ কারখানা এবং বিকেলে উপজেলা প্রশাসনের কার্যক্রম পর্যবেক্ষণ করেন।



মন্তব্য চালু নেই