মিঠাপুকুরে স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা-কর্মচারীর মানব বন্ধন

“শুধু রোগ মুক্তি নয়; শারীরিক, মানসিক ও সামাজিকভাবে সুস্থ্যতার নামই স্বাস্থ্য” প্রতিপাদ্যকে সামনে রেখে রংপুরের মিঠাপুকুরে মানব বন্ধন করেছে বিএমএ ও কর্মকর্তা-কর্মচারী সমিতি। “সহিংসতা নয়, সন্ত্রাস-পেট্রোল বোমা নয়- সুস্থ্য ও নিরাপদ জীবন চাই” শ্লোগানে একত্রিত হয়ে শনিবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে ঢাকা-রংপুর মহাসড়কে এ মানব বন্ধন করা হয়।

বাংলাদেশ স্বাস্থ্য বিভাগীয় মাঠ কর্মচারী এসোসিয়েশন, বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন, ফার্মাসিস্ট এসোসিয়েশন, ডিপ্লোমা নার্সেস এসোসিয়েশন, বাংলাদেশ সিএসসিপি এসোসিয়েশন ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ যৌথভাবে বেলা ১১ টা থেকে মানব বন্ধন আয়োজন করে। এসময় স্বাস্থ্য বিভাগের বিপুল সংখ্যক কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন। বাংলাদেশ স্বাস্থ্য বিভাগীয় মাঠ কর্মচারী এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির সদস্য ও রংপুর জেলা কমিটির সাধারন সম্পাদক মোতাব্বের ইসলাম টমাস বলেন, রাজনীতির নামে পেট্রোল বোমা মেরে মানুষ হত্যা করা সুস্থ্য রাজনীতি নয়। আমরা সুস্থ্য রাজনীতি চাই।

উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সের আবাসিক চিকিৎসক ডা. শরিফুল ইসলাম বলেন, নাশকতা ও পেট্রোল বোমায় মানুষ হত্যার জন্য তিব্র নিন্দা জানাচ্ছি। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শফিকুল ইসলাম বলেন, আমরা অশান্তি নয় শান্তি চাই।



মন্তব্য চালু নেই