মিঠাপুকুরে অধ্যক্ষের বিরুদ্ধে গণজমায়েত ও প্রতিবাদ সভা

রংপুরের মিঠাপুকুরে জায়গীর উচ্চ বিদ্যালয় ও মহাবিদ্যালয়ের অধ্যক্ষ তোজাম্মল হোসেনের দুর্নিতি, অনিয়ম ও হয়রানির প্রতিবাদে গণজমায়েত ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকাল ১০ টা থেকে দুপুর পর্যন্ত জায়গীর স্কুল এ্যান্ড কলেজ মাঠে গণজমায়েতের পর এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সভায় ৭নং লতীবপুর ইউপি চেয়ারম্যান ও সংশ্লিষ্ট বিদ্যালয় ও মহাবিদ্যালয়ের গভর্ণিং বডির সভাপতি ইদ্রিস আলী মন্ডলের সভাপতিত্বে বক্তব্য রাখেন, ফতেপুর গ্রামের শাহজাদা, ঠাকুরবাড়ী গ্রামের মনসুর আহমেদ, শালাইপুর গ্রামের শাহারুল মন্ডল, জায়গীর গ্রামের আজিজুল, মোলং নয়াপাড়া গ্রামের আবু সাঈদ, কাফ্রিখাল গ্রামের রাশেদ, স্থানীয় আওয়ামী লীগ নেতা মাসুম, সাইদুল, শ্রমিক নেতা হারেছ, মিঠাপুকুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক স¤্রাট মামুন পাশা প্রমুখ।

বক্তারা জায়গীর উচ্চ বিদ্যালয় ও মহাবিদ্যালয়ের অধ্যক্ষ তোজাম্মল হোসেনের বিরুদ্ধে শিক্ষক নিয়োগে দুর্নিতি ও অনিয়মের কথা তুলে ধরে বলেন, চাকুরি দেয়ার কথা বলে বিভিন্ন লোকের কাছ থেকে লক্ষ লক্ষ টাকা উৎকোচ গ্রহন করেছে এবং টাকা ফেরত দেয়ার নামে তাদের হয়রানি করা হচ্ছে বলে বক্তাগণ বক্তব্যে উল্লেখ করেন।

এদিকে ঠাকুরবাড়ী গ্রামের মনসুর আহমেদ অভিযোগ করে বলেন, চাকুরী দেয়ার নামে ওই অধ্যক্ষ তার কাছ থেকে স্বাক্ষর দিয়ে ৬০ হাজার টাকা উৎকোচ গ্রহন করেছেন।

এ বিষয়ে অধ্যক্ষ তোজাম্মল হোসেনের সাথে ০১৭১৬৪৯৯১৫৪ নম্বরে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি চলতি বছরের ১৪ জানুয়ারী অবসর গ্রহন করেছি। দুর্নিতির প্রশ্নেই আসেনা। আমি জরুরী কাজে ঢাকায় এসেছি বলে ফোন কেটে দেন তিনি।



মন্তব্য চালু নেই