মার্সেল টেলিভিশন প্রথম মহিলা বিচ কাবাডিতে আজাদ স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ন

দেশের স্বনামধন্য ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস, অটোমোবাইলস ও হোম অ্যাপ্লায়েন্স প্রস্তুতকারী ব্র্যান্ড মার্সেলের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ কাবাডি ফেডারেশনের ব্যবস্থাপনায় অনুষ্ঠিত, ‘মার্সেল টেলিভিশন প্রথম উন্মুক্ত মহিলা বিচ কাবাডি প্রতিযোগিতায়’ চ্যাম্পিয়ন হয়েছে আজাদ স্পোর্টিং ক্লাব।

শনিবার পৃথিবীর দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারের লাবনি পয়েন্টে অনুিষ্ঠত ফাইনালে আজাদ স্পোর্টিং ক্লাব ৫৩-৫১ পয়েন্টে জুড়াইন জনতা ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। লিগের পয়েন্টের ভিত্তিতে রার্নাস-আপ হয়েছে জুড়াইন জনতা ক্লাব। তৃতীয় স্থান অধিকার করেছে ইনিস্টিটিউট অব কাবাডি ঢাকা। আর ৪র্থ স্থান কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার মহিলা বিচ কাবাডি দল। সেরা খেলয়াড় হয়েছেন আজাদ স্পোর্টিং ক্লাবের মাছুরা আক্তার।

চ্যাম্পিয়ন দল প্রাইজমানি হিসেবে ২০ হাজার টাকা ও রানার্স আপ দল ১০ হাজার টাকা পেয়েছে। এ ছাড়া অংশগ্রহণ করার জন্য প্রত্যেকটি দলকে ১০ হাজার টাকা করে দেওয়া হয়েছে।

মার্সেল টেলিভিশন প্রথম উন্মুক্ত মহিলা বিচ কাবাডি প্রতিযোগিতা খেলা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন শ্যামল কুমার নাথ, এসপি, কক্সবাজার জেলা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমদাদুল কবির, এডিশনাল এসপি, ট্যুরিস্ট পুলিশ, কক্সবাজার জোন। পুরস্কার বিতরণ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন), ফার্স্ট সিনিয়র এডিশনাল ডিরেক্টর, ওয়ালটন গ্রুপ।

আরো উপস্থিত পারভেজ আহমেদ চৌধুরী, ম্যানাজার মার্কেটিং, বাংলাদেশ পর্যটন করপোরেশন, মোহেরাব হোসেন আসিফ ওয়াটলন গ্রুপের (এজিএম) ও টুর্নামেন্ট কমিটির সদ্যস সচিব এ.কে.এম ফারুক সহ অন্যান্য কর্মকর্তাগণ।

মার্সেল টেলিভিশন প্রথম উন্মুক্ত মহিলা বিচ কাবাডি প্রতিযোগিতায় চারটি দল অংশগ্রহণ করে। দলগুলো হল আজাদ স্পোর্টিং ক্লাব, জুড়াইন জনতা ক্লাব, ইনিস্টিটিউট অব কাবাডি ঢাকা এবং কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার মহিলা বিচ কাবাডি দল।



মন্তব্য চালু নেই