মানুষ মারলে বিজিবি ফুলের মালা দিবেনা : সুরঞ্জিত

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এবং আইন বিচার ও সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সুরঞ্জিত সেনগুপ্ত বলেছেন, বিএনপির এই ভূয়া আন্দোলন বেশি দিন টিকবেনা, সন্ত্রাস করে মানুষ মারলে বিজিবি (বর্ডার গার্ড বাংলাদেশ) ফুলের মালা দিবেনা। বিজিবি প্রধানের বক্তব্য সঠিক ছিল।

আজ শুক্রবার দুপুরে রাজধানীর কাকরাইলে ইন্সটিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে বঙ্গবন্ধু একাডেমী কর্তৃক আয়োজিত চলমান রাজনীতি শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উল্লেখ্য, বিজিবি প্রধান জেনারেল আজিজ নাশকতা করলে প্রয়োজনে বন্ধে গুলি চালানোর নির্দেশ দিয়েছিল। সুরঞ্জিত সেন গুপ্ত জেনারেল আজিজকে পূর্ন সমর্থন দিয়েছে।

সুরঞ্জিত সেন বলেন, সন্ত্রাস করে একটি নির্বাচিত সরকারকে উৎখাত করা যায়না। বিএনপির আন্দোলন এক সপ্তাহের মধ্যেই শেষ হয়ে যাবে, নাশকতা কারীদের সাথে কোন দিন সংলাপ হবেনা বলেও জানিয়েছে এই প্রবীণ নেতা।

সাবেক এই মন্ত্রী বলেন, নাশকতা, সন্ত্রাস, সহিংসতা গনতন্ত্রের উপাদান নয়, আমি আইন শৃঙ্খলা বাহিনী কে এই সন্ত্রাস নির্মূলে আরো বেগবান হওয়ার আহবান জানাই।

তিনি বিলেন, কংগ্রেস ম্যানদের বক্তব্য জালিয়াতির কারনে যদি বিএনপির দোষী নেতা কর্মীকে বহিষ্কার করা হয়। তাহলে খালেদা জিয়াকেও বহিষ্কৃত হওয়া উচিৎ, কেননা তিনি ভারতের বিজেপি নেতা অমীত শাহ সম্পর্কে মিথ্যাচার করেছেন। একি অপরাধে দুই দণ্ড হতে পারে না।

ঢাকা-৭ আসনের সাংসদ হাজী সেলিমের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যদের উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর আওয়ামী লীগের সহ-সহসভাপতি ফয়েজ উদ্দিন মিয়া, সাম্যবাদী দলের স্থায়ী কমিটির সদস্য হারুন চৌধুরী, সংগঠনের মহাসচিব হুমায়ূন কবির মিজি, মুক্তিযোদ্ধা আব্দুল হাই কানু সহ প্রমূখ নেতা কর্মীরা।



মন্তব্য চালু নেই