মাগুরায় শিশুকে নদীতে ফেলে হত্যার চেষ্টার অভিযোগ মায়ের বিরুদ্ধে!

মাগুরা প্রতিনিরধি : মাগুরা আজ শনিবার বিকেলে শহরের ঢাকা রোড ব্রীজ এর উপর থেকে রাবেয়া ১০ মাস বয়সী এক কন্যা শিশুকে ব্রীজ এর উপর থেকে নবগঙ্গা নদীতে ফেলে দেয়ার অভিযোগ পাওয়া গেছে তার মায়ের বিরুদ্ধে । প্রত্যক্ষদর্শীদের দাবী ইচ্ছাকৃতভাবেই ওই গৃহবধূ তার কণ্যা শিশু রাবেয়াকে নদীতে ফেলে দিয়েছে। তবে তার মায়ের দাবী প্রস্রাব করাতে গিয়ে শিশুটি হাত ফসকে পড়ে গিয়েছিল।

শিশুটিকে নদীতে ফেলে দিয়ে মহিলা খুব স্বাভাবিক ভাবে চলে যাচ্ছিল বলে প্রত্যক্ষদর্শী রফিক ও মাহমুদ নামে দু যুবক দাবী করেন । এ সময় উপস্থিতরা চিৎকার দিলে রফিক নদীতে ঝাপ দিয়ে শিশুটিকে জীবিত উদ্ধার করে। একই সাথে হেনা পারভীন নামে ওই মহিলাকে পুলিশে সোপর্দ করে জনগণ।

অভিযুক্ত ওই গৃহবধু মাগুরা সদর থানা পুলিশের হেফাজতে আছে। পানিতে ফেলে দেয়া ওই শিশুটি বর্তমানে মাগুরা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে।

তবে অভিযুক্ত গৃহবধু দাবী করেন ব্রীজের পাশ দিয়ে আসার সময় রেলিং এ দাঁড় করিয়ে শিশুটিকে প্রস্রাব করানোর সময় হাত ফসকে নবগঙ্গা নদীর পানিতে পড়ে গেছে সে। তার তিন কন্যা সন্তানের মধ্যে রাবেয়া সবচেয়ে ছোট।

সদর থানার এসঅই বশিরুল ইসলাম জানান- হেনা পারভীন ঢাকা সেনানিবাসে কর্মরত সিভিল স্টাফ শরিফুজ্জামান শরিফের স্ত্রী।

শরিফুজ্জামানের বাড়ি মাগুরার মহম্মদপুর উপজেলার চালিমিয়া গ্রামে। ঘটনার সঙ্গে সঙ্গে স্থানীয়রা নদীতে ঝাপ দিয়ে শিশুটিকে পানি থেকে তুলেছে। বর্তমানে শিশুটিকে মাগুরা সদর হাসপাতালের শিশু ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। কি কারণে এ ঘটনা ঘটেছে তা নিয়ে তদন্ত চলছে।



মন্তব্য চালু নেই