মাগুরায় বঙ্গবন্ধু কাপ ফুটবল টুর্নামেন্টে ঢাকা শেখ রাসেল সেমিফাইনালে

মাগুরা প্রতিনিধি ॥ মাগুরার মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে অনুষ্ঠিত বঙ্গবন্ধু কাপ পাওয়ার বাই বসুন্ধরা সিমেন্ট ফুটবল টুর্নামেন্টে আজ বৃহস্পতিবার কোয়ার্টার ফাইনালের প্রথম খেলায় ঢাকা শেখ রাসেল ক্রিড়া চক্র লিমিটেড ৪-১ গোলে চুয়াডাঙ্গা শুভ সকাল ফুটবল দলকে হারিয়ে সেমিফাইনালে উন্নিত হয়েছে।

প্রথমার্ধের ১৫ মিনিটে ও দ্বিতীয়ার্ধের ৩ মিনিটি বিজয়ী দলের রাব্বি ২ টি,একই দলের জুলফিকার ও রানা দ্বিতীয়ার্ধের ৪০ ও ৪৩ মিনিটে যথাক্রমে ১ টি করে গোল করে। প্রথমার্ধের ২১ মিনিটে চুয়াডাঙ্গার সাদ্দাম দলের পক্ষে একমাত্র গোলটি করেন । খেলা শেষে বিজয়ী দলের সেরা খেলোয়াড় রাব্বির হাতে পুরস্কার তুলে মাগুরা জেলা পরিষদ চেয়ারম্যান পংকজ কুমার কুন্ডু।

২০ জানুয়ারি শুক্রবার থেকে মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে এ টুর্নামেন্ট শুরু হয়েছে। বসুন্ধরা গ্রুপের পৃষ্ঠপোষকতায় মাগুরার আছাদুজ্জামান ফুটবল একাডেমি এ টুর্নামেন্ট-এর আয়োজন করেছে।

বাংলাদেশ নৌ বাহিনী, শেখ রাসেল, ঢাকা মোহামেডান ও আবাহনী লিমিটেডসহ ১২ টি দলের অংশ গ্রহনে এ টুর্নামেন্টের আয়োজন করা হয়। আজ ৩ ফেব্রুয়ারী শুক্রবার কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় খেলায় ঢাকা আবাহনী লিমিটেড যশোর নুর ইসলাম ফুটবল একাডেমীর মুখোমখি হবে।



মন্তব্য চালু নেই