ভোলায় তেতুলিয়া নদীতে মাছ ধরাকে কেন্দ্র করে জেলেদের মারধর ॥ আহত-৬

ভোলার তেতুলিয়া নদীতে মাছ ধরাকে কেন্দ্র করে জেলেদের মারধর করেছে জলদস্যুরা।এতে আহত হয় অন্তত্য ৬ জন । আহতদের ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।এদের মধ্যে হোসেন(২২)কে গুরতর অবস্থায় বরিশাল মেডিকেলে ভর্তি করা হয়েছে।

এসময় জলদস্যুরা জেলে পরিবারে ঘরবাড়ীতে হামলা চালিয়ে প্রায় ১লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এই ঘটনায় জেলে পরিবারের পক্ষ থেকে ভোলা সদর থানায় একটি মামলা করা হয়েছে।গত বৃহস্পতিবার রাতে ভোলার ভেলুমিয়া ইউনিয়ানের ৯ নং চন্দ্র প্রসাদ এলকার দেওয়ান বাড়ীতে এই ঘটনা ঘটে।

জেলে পরিবার সূত্রে জানা যায় যে,ভোলার ভেলুমিয়া সীমানায় তেতুলিয়া নদীতে মাছ ধরতো হোসেন। তাকে মাছ ধরতো নিষেধ করতো স্থনীয় জলদস্যুা কামাল ও জামালরা। এনিয়ে হোসেন ও জলদস্যুা কামাল, জামালের সাথে কথাকাটি হয়। পরে হোসেন বাড়ী চলে আসলে তার পিছু নেয় জলদস্যুা কামাল ও জামাল বাহীনিরা। তারা প্রায় ২০/২৫ জনের একটি গ্রপ হোসেনকে তাদের বাড়ীতে এসে মারধর করে।

এসময় হোসেন বাচাঁতে শামীম, সোহাগ,লিটন,খালেদ, ইয়ানুর সহ আরো অনেকে এগিয়ে আসলে জলদস্যুা বাহীনিরা তাদের কে মেদরক মারদর করে আহত করে। পরে তারা বিভিন্ন বাসায় মামলা চালিয়ে মহিলাদের স্বর্নঅলকার সহ প্রায় ১লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।আহতদের রাতেই ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।এদের মধ্যে হোসেনকে শুক্রবার গুরতর অবস্থায় বরিশাল মেডিকেলে ভর্তি করা হয়েছে।

এব্যাপারে শুক্রবার ভোলা থানায় একটি মামলা করা হয়।



মন্তব্য চালু নেই