ভোলায় গুপ্ত হত্যার ও জঙ্গীবাদের বিরুদ্ধে ১৪ দলের মানববন্ধন

মোঃ ফজলে আলম, ভোলা প্রতিনিধি: সারা দেশে সংঘটিত সকল গুপ্ত হত্যাও জঙ্গীবাদের বিরুদ্ধে দেশব্যাপী প্রতিরোধ গড়ে তোলার লক্ষ্য নিয়ে ভোলায় ১৪ দল মানববন্ধন কর্মসূচী পালন করে।

রবিবার দুপুরে শহরে বাংলাস্কুল মোড়ে জেলা আ’লীগ কার্যলয়ের সামনে ঘন্টাব্যাপী এই মানববন্ধ অনুষ্ঠিত হয়। ভোলা জেলা আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠন এই মানববন্ধনের আয়োজন করে।

মানববন্ধনে বক্তারা সম্প্রতি ঘটে যাওয়া সকল গুপ্ত হত্যার বিচার দাবি জানান। পাশাপাশি এ সকল হত্যাকান্ডের সাথে জড়িত ও মদদদাতাদের চিহ্নিত করে আইনের আওতায় আনার জোর দাবি জানান।

এসময় বক্তব্য রাখেন জেলা ভোলা সদর উপজেলার চেয়ারম্যান ও ভোলা সদর উপজেলা আ’লীগের সভাপতি মো: মোশারেফ হোসেন, জেলা’লীগের সহ-সভাপতি দোস্ত মাহামুদ, মোস্তফা কামাল,মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার মো: শফিকুল ইসলাম, ভোলা জেলা আ’লীগের নিবার্হী সদস্য মুক্তিযুদ্ধা মো: আনোয়ার হোসেন, ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মো: ইউনুস, ভোলা সদর উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম গোলদার, সাংগঠনিক সম্পাদক মো: আজিজুল ইসলাম, সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের উপজেলা কমান্ডার মো: অহিদুর রহমান,পৌর আ’লীগের সাধারন সম্পাদক শাহ আলী নেওয়াজ পলাশ,৮ নং ওয়ার্ডের কাউন্সিলার মো: আতিকুর রহমান, ছাত্র লীগ সভাপতি ইব্রাহীম চৌধুরী পাপন, সহ-সভাপতি ওমর ফারকু প্রমুখ।

এসময় জেলা আ’লীগ নেতৃবিন্দ, মুক্তিযোদ্ধা, যুবলীগ, ছাত্রলীগ বিভিন্ন অঙ্গসংগঠনের সহ ১৪ দলের নেতৃবিন্দ উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা আরো বলেন, ‘গুপ্ত হত্যাকারীরা দেশ ও মানবতার শত্রু। দেশে যে সব গুপ্ত হত্যা হচ্ছে তা সবই পরিকল্পিত। তিনি এসব হত্যাকান্ডের সাথে জড়িতদের খুঁজে বের করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির জন্য সরকারের প্রতি অনুরোধ জানান।



মন্তব্য চালু নেই