ভুলের মাশুল দিয়েছে রিয়াল : আনচেলোত্তি

পেনাল্টি মিস! এর চেয়ে বড় ভুল আর কী হতে পারে? শনিবার লা লিগায় ভ্যালেন্সিয়ার বিপক্ষে পেনাল্টি মিস করেন ক্রিস্টিয়ানো রোনালদো। পর্তুগিজ তারকার এমন ভুলের মাশুলও দিতে হয়েছে রিয়াল মাদ্রিদকে।

ভ্যালেন্সিয়ার সঙ্গে ম্যাচটি ২-২ গোলে ড্র করে রিয়াল। তার চেয়ে বড় কথা, লা লিগার শিরোপার লড়াই থেকে অনেকটাই ছিটকে গেছে ‘লস ব্লাঙ্কোস’রা। এখন শিরোপা জয়ের দ্বারপ্রান্তে রয়েছে বার্সেলোনা।

ভ্যালেন্সিয়ার বিপক্ষে নিজেদের মাঠে ম্যাচের প্রথমার্ধেই ২-০ গোলে পিছিয়ে পড়ে রিয়াল। প্রথমার্ধের অতিরিক্ত সময়ে পেনাল্টি মিস করেন রোনালদো। দ্বিতীয়ার্ধে অবশ্য সমতায় ফেরে রিয়াল। তবে এগিয়ে যাওয়ার আরো কিছু সুযোগ পেয়েও তা কাজে লাগাতে পারেননি তারা।

ম্যাচ শেষে রিয়াল কোচ কার্লো আনচেলোত্তি বলেন, ‘এই ফল মোটেই ভালো নয়। ম্যাচে আমরা অনেক সুযোগ তৈরি করেছি। ম্যাচটি আমাদের জেতা উচিত ছিল। কিন্তু সেটা হয়নি।’

রিয়ালের এই ইতালিয়ান কোচ আরো বলেন, ‘আমরা কিছু ভুল করেছি। যার মাশুলও দিতে হয়েছে। তবে দ্বিতীয়ার্ধে আমরা ভালো ফুটবল খেলেছি। ছেলেরা কঠোর পরিশ্রম করেছে। আমরা দুটি গোল করেছি। একটা পেনাল্টি নষ্ট করেছি। তাই ম্যাচে পয়েন্ট নষ্ট করতে হলো। তবে কখনো কখনো এমনটা ঘটে।’



মন্তব্য চালু নেই