ভক্তদের জন্য সুখবর, সেই মামলায় খালাস পেলেন সালমান খান

১৮ বছর আগে একটি হিন্দি ছবির শ্যুটিং করতে গিয়ে দুটি কৃষ্ণসার হরিণকে হত্যার অভিযোগ উঠেছিল বলিউড সুপারস্টার সালমান খান, সাইফ আলি খান, সোনালি বেন্দ্রে, টাবু ও নীলমের বিরুদ্ধে। এছাড়া বেআইনি অস্ত্র রাখার অভিযোগও ওঠে সালমানের বিরুদ্ধে।

তবে এরই মধ্যেই বন্যপ্রাণী হত্যা মামলায় রাজস্থান হাই কোর্ট নির্দোষ ঘোষণা করে সালমান খানকে। তবে সেই রায়ের বিরুদ্ধে সুপ্রিম কোর্টে আবেদন করা হয়েছে রাজস্থান সরকারের পক্ষ থেকে।

কিন্তু বেআইনি ভাবে লাইসেন্স-বহির্ভূত অস্ত্র রাখা বিষয়ক মামলাটির আজ শুনানি ছিল যোধপুর কোর্টে। গতকাল সন্ধ্যায় বোন আলভিরার সঙ্গে যোধপুর পৌঁছান সালমান খান। আজ সকালে আদালতে হাজিরা দেন তিনি। বিচারক তাকে নিয়ম অনুযায়ী তার নাম জিজ্ঞাসা করেন। তার পরেই তিনি তার রায় পড়ে শোনান এবং সেখানে বলা হয় সালমান খান নির্দোষ। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, তাকে ‘বেনিফিট অফ ডাউট’ গ্রাউন্ডে ছেড়ে দেওয়া হয়।

সালমান খানের আইনজীবীর বরাত দিয়ে ওই সংবাদমাধ্যম জানিয়েছে, সালমানের কাছে শুধুমাত্র এয়ারগান ছিল। কোনো রকম আগ্নেয়াস্ত্র ছিল না। এই প্রসঙ্গে সালমানেরও বক্তব্য যে তাকে ফাঁসানো হয়েছে এই মামলায়।



মন্তব্য চালু নেই