বেরোবির ২০১৪-১৫ শিক্ষাবর্ষের ফল প্রকাশ, সাক্ষাৎকার ১৮ ও ১৯ মে

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ২০১৪-১৫ শিক্ষাবর্ষে স্নাতক(সম্মান) ১ম বর্ষের ভর্তি পরীক্ষার ফলাফল আজ বুধবার প্রকাশ করা হয়েছে। পরীক্ষার ফলাফলসহ ভর্তির যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েব সাইটে www.brur.ac.bd) / (www.admission2014.brur.ac.bd) পাওয়া যাবে বলে আজ সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর থেকে ইনফরমেশন অফিসার মোহাম্মদ আলী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।
ইতোমধ্যে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ফলাফল প্রকাশিত হয়েছে।

ভর্তি পরীক্ষায় উত্তীর্ণদের সাক্ষাৎকার আগামী ১৮ ও ১৯ মে অনুষ্ঠিত হবে। সাক্ষাৎকারে অংশগ্রহণকারীদের মধ্য থেকে ভর্তির জন্য নির্বাচিতদের তালিকা আগামী ২১ মে প্রকাশ করা হবে এবং উক্ত তালিকা থেকে ২৬ ও ২৭ মে ভর্তি নেওয়া হবে। আজ বুধবার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ কে এম নূর-উন-নবীর সভাপতিত্বে অনুষ্ঠিত কেন্দ্রীয় ভর্তি কমিটির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। সভায় বিভিন্ন অনুষদের ডিন ও বিভাগীয় প্রধানগণ উপস্থিত ছিলেন।
সভার সিদ্ধান্ত অনুযায়ী মেধা তালিকা থেকে ভর্তি শেষে আসন খালি থাকা সাপেক্ষে ৩০ মে ২য় তালিকা প্রকাশ করা হবে এবং উক্ত তালিকা থেকে ২ জুন ভর্তি নেওয়া হবে। ২য় তালিকা থেকে ভর্তি শেষে আসন খালি থাকা সাপেক্ষে ৩ জুন ৩য় তালিকা প্রকাশ করা হবে এবং উক্ত তালিকা থেকে ৭ জুন ভর্তি নেওয়া হবে। এরপরও আসন খালি থাকলে ৮ জুন ৪র্থ তালিকা প্রকাশ করা হবে এবং উক্ত তালিকা থেকে ১০ জুন ভর্তি নেওয়া হবে।

২০১৪-১৫ শিক্ষাবর্ষে ¯(সম্মান) ১ম বর্ষের ওরিয়েন্টেশন ক্লাস আগামী ১৪ জুন অনুষ্ঠিত হবে।
এদিকে ভর্তি পরীক্ষায় বিশেষ কোটায় উত্তীর্ণদের সাক্ষাৎকার ২৪ ও ২৫ মে অনুষ্ঠিত হবে। সাক্ষাৎকারে অংশগ্রহণকারীদের মধ্য থেকে ভর্তির জন্য নির্বাচিতদের

তালিকা আগামী ৩০ মে প্রকাশ করা হবে। প্রকাশিত তালিকা থেকে ২ জুন ভর্তি নেওয়া হবে।
উল্লেখ্য,এ বছর ১হাজার ১৯৫ টি আসনের বিপরীতে ভর্তি আবেদন জমা পড়েছিল ৯০হাজার ৪০২ জন ভর্তিচ্ছু পরীক্ষার্থীর।



মন্তব্য চালু নেই