বিয়ে করলেন নওরীন

লুকিয়ে লুকিয়ে প্রেম তো অনেক হলো। এবার প্রেম পর্বটা সারা যাক প্রকাশ্যেই। ক্লোজআপওয়ান তারকা নওরীন তার বন্ধু রেজওয়ানের সঙ্গে দীর্ঘপ্রেমের পাট চুকিয়ে এবার মালাবদল করলেন।

‘আমাদের সম্পর্ক অনেক দিনের। ঢাকা সিটি কলেজে বিবিএ পড়ার সময়েই রেজওয়ানের সঙ্গে পরিচয় হয় আমার। এরপর কেমন করে যেন ও আমার খুব কাছের বন্ধুতে পরিণত হলো। এরপরের ঘটনাগুলো নিজের অজান্তেই ঘটে গেছে।’

এভাবেই বললেন গায়িকা নওরীন। দীর্ঘ আট বছরের প্রেম পর্বের ইতি ঘটিয়ে দুই পরিবারের সম্মতিতে গত বছরের ১৮ অক্টোবর আংটি বদল করেন তারা।

এদিকে আজ শুক্রবার সকালে আনুষ্ঠানিকভাবে বিয়ের কাজটিও সেরে নিলেন । নওরীনের মিরপুরের বাসায় উভয় পরিবারের ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। আর আজ সন্ধ্যায় ঢাকার মহাখালীতে রাওয়া কনভেনশন সেন্টারে আয়োজন করা হয়েছে তাঁদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের। এতে উভয় পরিবারের আত্মীয়স্বজন ছাড়াও শোবিজের অনেকেই উপস্থিত থাকবেন।

রেজওয়ান আহমেদ সিদ্দিকী বর্তমানে কর্মরত আছেন একটি বহুজাতিক কোম্পানিতে। আর ক্লোজআপ ওয়ানের প্রথম আসরে অংশ নেওয়ার মাধ্যমে মিডিয়ায় আসেন নওরীন। প্রকাশিত হয়েছে দুটি একক অ্যালবাম। এগুলো হচ্ছে কৃষ্ণচূড়া (২০০৭) এবং চুপিসারে (২০১৫)। এছাড়া বেশ কয়েকটি মিশ্র অ্যালবাম এবং চলচ্চিত্রের গানে কণ্ঠ দিয়েছেন তিনি।



মন্তব্য চালু নেই