বিয়ের দশদিন না পেরুতেই না ফেরার দেশে সায়েম

বিয়ের দশদিন না পেরুতেই না ফেরার দেশে চলে গেলেন মডেল ও অভিনেতা সায়েম সাদাত। ২ মে, দীর্ঘদিনের বান্ধবী জান্নাত ফেরদৌসির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি।

গতকাল রোববার দিবাগত রাত ২টার দিকে  মৃত্যুবরণ করেন এ অভিনেতা। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ২৭ বছর। রাজধানীর শেওড়া পাড়ায় নিজ বাসায় হঠাৎ অসুস্থ হয়ে পড়ে। তারপর হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন সায়েম সাদাত। আজ সকালে সায়েমের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে তার গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে।

সম্প্রতি রেদওয়ান রনি পরিচালিত আইসক্রিম সিনেমার শুটিং করেন সায়েম সাদাত। এ প্রসঙ্গে রেদওয়ান রনি বলেন, ‘সাদাত এর আগেও আমার সঙ্গে কাজ করেছে। অত্যান্ত ভালো একজন ছেলে। কিছুদিন আগে আইসক্রিম সিনেমার শুটিং শেষ করে এসেছি। এখনও ওর অংশের ডাবিং করা হয়নি। হঠাৎ করে এমন সংবাদ শুনে খুবই খারাপ লাগছে। এই মুহুর্তে এ বিষয় ঠিক কী বলবো ভাষা খুঁজে পাচ্ছি না।’

সায়েম সাদাত এয়ারটেল প্রযোজিত ও শাফায়েত মনসুর রানা পরিচালিত ভিটামিন টি টেলিছবিতে অভিনয় করে বেশ আলোচিত হন। এ ছাড়া ভালোবাসা ১০১সহ বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছেন এ অভিনেতা। গ্রামীণ ফোনের দুটি জনপ্রিয় টিভি বিজ্ঞাপনচিত্রেও কাজ করেছেন সায়েম। প্রচারের অপেক্ষায় থাকা রেদওয়ান রনির ধারাবাহিক নাটক ঝালমুড়িতে দেখা যাবে তাকে।

তা ছাড়া সায়েম সাদাত মঞ্চ নির্মাণ ও ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান স্টুডিও অ্যাশের অনুষ্ঠান ব্যবস্থাপক হিসেবে কর্মরত ছিলেন। গত শুক্রবার মেরিল-প্রথম আলো পুরস্কার অনুষ্ঠানের মঞ্চ তৈরির ব্যবস্থাপনার দায়িত্বে ছিলেন সায়েম।



মন্তব্য চালু নেই