বিপিএল শেষ না হতেই এবার বেজে উঠলো নিউজিল্যান্ড সিরিজের দামামা

বেজে উঠলো নিউজিল্যান্ড সিরিজের দামামা। বিদেশের মাটিতে পূর্ণ শক্তি নিয়ে উড়ে যাবে বাংলাদেশ। নিউজিল্যান্ড সফরকে সামনে রেখে অস্ট্রেলিয়ায় কন্ডিশনিং ক্যাম্প করতে আজ বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের বড় একটা অংশ ঢাকা ছাড়ছে। ২২ জনের মধ্যে ১৩ জন আজ বৃহস্পতিবার রাতে সিডনীর উদ্দেশ্যে বিমানে উঠবে।

এই দলে আছেন মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, ইমরুল কায়েস, রুবেল হোসেন, সৌম্য সরকার, শুভাগত হোম, তাইজুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, কামরুল ইসলাম, শুভাশীস রায়, নাজমুল হোসেন শান্ত ও এবাদত হোসেন।

বাকিরা বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ফাইনাল খেলতে রয়ে গেছেন। ফাইনাল শেষ করে শনিবার ঢাকা ছাড়বেন। সে দলে আছেন সাকিব আল হাসান, মুমিনুল হক, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন, নুরুল হাসান, মেহেদি মিরাজ ও তানভীর হায়দার।

ফাইনালে না থেকেও পরশু দিন এই দলটার সাথে যাচ্ছেন মাশরাফি বিন মুর্তজা ও তামিম ইকবাল। সিডনিতে বাংলাদেশের কন্ডিশনিং ক্যাম্পটা নয়দিনের। সেখানে বিগ ব্যাশের দুই শীর্ষ স্থানীয় দল সিডনি থান্ডার ও সিডনি সিক্সার্সের বিপক্ষে খেলবে বাংলাদেশ।

সিডনি থেকে নিউজিল্যান্ডের উদ্দেশে বাংলাদেশের ফ্লাইট ১৯ ডিসেম্বর। এরপর ২৬ ডিসেম্বর তিন ম্যাচের ওয়ানডে সিরিজ দিয়ে শুরু হবে দু’দেশের মধ্যকার এই লম্বা সিরিজ।



মন্তব্য চালু নেই