বিতর্কিত দৃশ্য, পরকীয়া, আত্মহত্যা চেষ্টা: শুরুতেই পরীমনির হোঁচট (ভিডিও)

তারকা আর গসিপ শব্দ দুটি পাশাপাশিই থাকে। তারকার জীবনে গসিপ থাকবে না এটা রেয়ার বিষয়। নবাগত নায়িকা পরীমনিও গসিপ থেকে রেহাই পাননি।

ক্যারিয়ারের শুরু থেকেই নানা গসিপ শোনা যাচ্ছে তাকে নিয়ে। ঢালিউড কিং খান শাকিব খানের সঙ্গে একটি ছবিতে অভিনয় করতে গিয়ে চুমুর দৃশ্যর জন্য বিতর্কিত হন পরী।

চলচ্চিত্রের আইটেম গানে খোলামেলা পোশাকে অভিনয়ের কারণেও তিনি আলোচিত হয়েছিলেন মিডিয়া পাড়ায়। অনন্তর ছবিতে অভিনয় করা প্রসঙ্গেও একটা বিতর্ক তৈরি হয়েছিল তাকে নিয়ে। নির্মাতা ইরানি বিশ্বাসের প্রথম ছবিতে নায়িকা হিসেবে পরীমণিকে নিতে চেয়েছিলেন তিনি। সবকিছুই ঠিকঠাক ছিল।

নির্মাতা সাইনিং মানি নিয়ে যখন হাজির হলেন পরীর বাসায় তখনই তৈরি হয় ঝামেলা। এরপরে পরীকে বেয়াদব বলেছেন নির্মাতা এবং তাকে ফাঁসানোর অভিযোগও আনেন। পরী অবশ্য এ বিষয়ে পরে মিডিয়াকে বলেছেন দুশ্চরিত্রের কাছে আমি বেয়াদবই থাকতে চাই।

মিডিয়ায় কাজ শুরু করার আগেই তার বিয়ে হয়েছিল এমন একটি গুঞ্জনও শোনা যায়। তবে বিষয়টি হেসে উড়িয়ে দেন পরী। নির্মাতা রানার সঙ্গে পরকীয়া প্রেম রয়েছে বলেও একটি গুজব উঠেছিল তার নামে। ঐ নির্মাতার স্ত্রী এ কারণে আত্মহত্যাও করতে গিয়েছিলেন বলে ফিল্মপাড়ায় গল্প আছে। অভিনেতা ও মডেল পল্লবের সঙ্গেও তার সম্পর্ক ছিল বলে গুঞ্জন আছে।

তরুণ একজন টিভি অভিনেতা ও একজন বিনোদন ফটোগ্রাফারের সঙ্গে তার প্রেমের গুঞ্জন শোনা যায়। ঐ ফটো সাংবাদিকের সঙ্গে তার ব্রেকআপ হবার পর ফটোগ্রাফার সুইসাইড করতে গিয়েছিলেন বলেও খবর শোনা গিয়েছে। এসব কান কথায় কান না দিয়ে পরী উড়ছেন তার মতো করে।

https://www.youtube.com/watch?feature=player_embedded&v=e-ngOvi63Qk



মন্তব্য চালু নেই