বিখ্যাত বলিউড তারকারা যারা তাদের সহ-অভিনেতাকে বিয়ে করেছেন

Actor

১. বলিউডের সবচেয়ে সুন্দর জুটি বলা হয়ে থাকে ঋষি কাপুর ও নিতু সিংকে। দু’জনের প্রেম শুরু হয়েছিল ‘জেহরিলা ইনসান’ ছবিতে কাজ করতে গিয়ে। দু’জন জনসমক্ষে এলেই বোঝা যায় তারা কতটা সুখী। ঋষি ও নিতু দম্পতির ছেলে রণবীর কাপুর এখন বলিউডের ক্রেজ। অন্যদিকে রিধিমা ক্যারিয়ার গড়েছেন ইন্টেরিয়র ডিজাইনিংয়ে।

actor1

২. বলিউড অভিনেতা ধর্মেন্দ্র বিয়ে করেছেন বলিউডের ‘ড্রিম গার্ল ‘ খ্যাত হেমা মালিনীকে । হেমা মালিনীকে বিয়ে করার জন্য ধর্মেন্দ্র হিন্দু ধর্ম থেকে রূপান্তরিত হয়ে মুসলমান হন । তারা বিয়ে করেন ১৯৭৯ সালের ২১ আগস্ট।

actor2

৩.বলিউডের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন বিয়ে করেছেন আরেক বলিউড অভিনেত্রী জয়াকে।তারা দুজন বলিউডের অন্যতম সুখী দম্পতি ।

actor3

৪.অজয় দেবগন বিয়ে করেছেন কাজলকে । তাদের দুজনের প্রথম দেখা হয় ১৯৯৫ সালে ‘হালচাল’ ছবিতে ।তারা প্রায় ৪ বছর প্রেম করেন । তারা বিয়ে করেছেন ১৯৯৯ সালে।তাদের দুটি সন্তান রয়েছে ।

actor4

৫.বলিউডের খিলাড়ি খ্যাত অক্ষয় কুমার বিয়ে করেছেন টুইঙ্কল খান্নাকে । তারা বিয়ে করেন ২০০১ সালে। অক্ষয় ও টুইঙ্কেলের বিয়ের প্রায় ১৪ বছর হয়ে গেছে আর এই বলিউড দম্পতির দুটি সন্তানও রয়েছে।

actor5

৬.বলিউডের হিন্দি সিনেমার একজন বিখ্যাত নায়ক সাইফ আলি খান বিয়ে করেছেন কারিনা কাপুরকে । তারা পাঁচ বছর প্রেম করেন এবং ২০১২ সালের অক্টোবরে বিয়ে করেছেন ।

actor6

৭. অভিষেক বচ্চন বিয়ে করেছেন প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাইকে । প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া ও হিন্দি ছবির কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চনের পুত্র অভিষেক ‘উমরাও জান’ ছবির কাজ করতে গিয়ে প্রেমে পড়েন। বিয়ের আগে তারা আরও কয়েকটি ছবিতে অভিনয় করেছেন। এ তালিকায় উল্লেখযোগ্য- ‘ঢাই আকসার প্রেম কি’, ‘সরকার রাজ’, ‘গুরু’, ‘রাবণ’, ‘ধুম টু’ প্রভৃতি। ২০০৭ সালের ২০ এপ্রিল বচ্চন পরিবারের বউ হয়ে আসেন ঐশ্বরিয়াই। অভিষেক ও তার সংসার আলো করেছে কন্যাসন্তান আরাধ্য ।

actor7

৮.রিতেশ দেশমুখ এবং জেনেলিয়া ডি’সুজা দেশমুখ তাদের প্রথম দেখা হয় রিতেশ দেশমুখের প্রথম ছবি ‘ তুঝে মেরি কসম’ ছবির সেটে । ২০১২ সালের ৩ ফেব্রুয়ারি শুক্রবার মুম্বাইয়ের পাঁচ তরকা হোটেল গ্র্যান্ড হায়াতে তাদের বিয়ে সম্পন্ন হয়। মারাঠা হিন্দু প্রথা মেনে তাদের বিবাহ সম্পন্ন হয়।

actor8

৯.বলিউড অভিনেতা কুনাল খেমু বিয়ে করেছেন সাইফ আলী খানের ছোট বোন এবং বলিউড অভিনেত্রী সোহা আলী খানকে



মন্তব্য চালু নেই