বালিয়াকান্দি শশুর বাড়ী থেকে ২৩ দিন ধরে ভ্যান চালক জামাই নিখোঁজ

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের আনন্দ বাজার শশুর বাড়ী থেকে ২৩দিন ধরে ভ্যান চালক জামাই নিখোঁজ হয়েছে । নিখোঁজ ব্যাক্তির নাম তোমছেল জোয়াদ্দার (৩৪)। তার পিতার নাম আবুল জোয়াদ্দার। বাড়ী কালুখালী উপজেলার মৃগী ইউনিয়নের বথুনদিয়া গ্রামে। সে পেশায় ব্যাটারী চালিত ভ্যান চালক।

নিখোঁজ তোমছেল জোয়াদ্দারের বোন রাশিদা বেগম জানান, তার ভাই গত ৩০ এপ্রিল সন্ধ্যায় ব্যাটারী চালিত ভ্যান নিয়ে বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের আনন্দ বাজার শশুর সৈয়দ মন্ডলের বাড়ীতে আসে। ভ্যান ও টাকা পয়সা পড়ে থাকলেও সকালে আর বাড়ীর লোকজন তাকে খুজে পায় না। তারপর থেকেই নিখোঁজ রয়েছে।

শাশুরী ফাহিমা খাতুন জানান, তার জামাই বাড়ীতে এসে ভ্যান চার্জে রেখে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। সকালে উঠে দেখা যায় ২টি ৫শত টাকার নোট, মোবাইল ফোন, গাড়ীর চাবি পড়ে রয়েছে। কিন্তু তার জামাই নেই। খোঁজাখুজি করা হচ্ছে। তবে তার ধারনা জ্বীনের আশ্রয় রয়েছে সে কারনে কোথায় চলে গেছে।
নিখোঁজের স্ত্রী শিল্পী বেগম জানান, তাদের ২টি মেয়ে রয়েছে। তার বাবার বাড়ীতে যেয়ে নিখোঁজ হয়েছে। অনেক খোঁজাখুজি করা হচ্ছে।

নিখোঁজের ভাই শমসের আলী জানান, তার এক ভাই টুকু ইতিপুর্বে নিখোঁজ হয়, তাকে ১৭দিন পর ফুরফুরা শরীফের তদবীরে খুলনা বাগেরহাট থেকে পাওয়া যায়। এ ক্ষেত্রেও তাই করা হচ্ছে। তবে থানায় কোন নিখোঁজ জিডি করা হয়নি।



মন্তব্য চালু নেই