বালিয়াকান্দি থানা মসজিদের সামনে অন্তসত্বা পাগলীর রহস্যজনক মৃত্যু

রাজবাড়ীর বালিয়াকান্দি থানা মসজিদের সামনে শনিবার সন্ধ্যায় কবরী (৩০) নামে এক অন্তসত্বা পাগলীর রহস্যজনক মৃত্যু হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে রবিবার রাজবাড়ী মর্গে পাঠিয়েছে।

কয়েকজন ব্যবসায়ী জানান, দীর্ঘ প্রায় ৩ বছর যাবৎ পাগলী বালিয়াকান্দি থানা মসজিদের সামনে বাজারের ফাকা ঘরে মধ্যে বসবাস করে আসছিল। তাকে সবাই কবরী বলে ডাকতো। কিছুদিন যাবৎ তার চলাফেরায় অস্বাভাবিক আচরন লক্ষ্য করা যায়। বালিয়াকান্দি শহরের জনৈক রেজাউল নামের এক যুবক তার সাথে মেলামেশা করার কারনে পাগলী কবরী গর্ভবতী হয়ে পড়ে বলে তাদের ধারনা। ওই যুবক কয়েকদফা পাগলীর সাথে অসামাজিক কাজের সময় বাজার পাহাদার ও থানা পুলিশের হাতে ধরা পড়ে পিটুনী খেয়েছে। বিষয়টি নিয়ে কয়েকদিন ধরে কানাঘোষা চলছিল। হঠাৎ করে শনিবার বিকালে অসুস্থ হয়ে মারা যায়। ধারনা করা হচ্ছে তাকে পরিকল্পিত ভাবে হত্যা করা হতে পারে।

কয়েকজন প্রত্যক্ষদর্শী ও বালিয়াকান্দি থানার প্রাক্তন ওয়ারলেস অপারেটর হাফিজুর রহমান জানান, আমি একদিন রেজাউল নামের ওই যুবককে ধরি। সে ভবিশ্যতে এ কাজ করবে না বলে অঙ্গীকার করে। তবে পাগলীর মৃত্যুতে তারা মর্মাহত।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ এস,এম শাহজালাল জানান, পাগলীর মৃত্যুর খবর শুনে স্থানীয় বাজার ব্যবসায়ীদের সাথে আলোচনা করে সৎকারের উদ্যোগ গ্রহন করি। পরে জানতে পারি অন্তসত্বা বিধায় তাকে ময়না তদন্ত করার জন্য লাশ উদ্ধার করে রাজবাড়ী মর্গে পাঠানো হয়েছে।

তবে পাগলী কবরীর অস্বাভাবিক মৃত্যুর বিষয়টি সুষ্টু তদন্ত পুর্বক অপরাধী সনাক্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের দাবী জানিয়েছেন ব্যবসায়ী, সাংবাদিক মহলসহ সর্বস্তরের মানুষ।



মন্তব্য চালু নেই