বালিয়াকান্দিতে মে দিবসের র‌্যালী ও আলোচনা সভা

শুক্রবার সকালে মহান মে দিবস উপলক্ষে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা প্রশাসনের আয়োজনে অফিসার্স ক্লাব চত্বর থেকে বের করা হয় র‌্যালী।
র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভায় মিলিত হয়। উপজেলা নির্বাহী অফিসার কামরুল হাসানের সভাপতিত্বে বক্তৃতা করেন, উপজেলা প্রাণীসম্পদ কর্মর্কর্তা ডাঃ মনিরুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা অফিসার আবুল কালাম আজাদ, সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার শুশান্ত কুমার বাড়ৈ, ম্যাজিক ড্রাইভার সমিতির সভাপতি নিভাষ মজুমদার প্রমুখ।

এর আগে সকালে উপজেলা শ্রমিক লীগের আয়োজনে র‌্যালী বের করা হয়। র‌্যালী শেষে জাতীয় পতাকা ,দলীয় পতাকা উত্তোলন ও বালিয়াকান্দি কলেজ চত্বরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অন্যদিকে জামালপুর খাদ্য গুদামের শ্রমিকরা মহান মে দিবস উপলক্ষে র‌্যালী বের করে। র‌্যালীতে জামালপুর ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক একেএম ফরিদ হোসেন বাবু, জামালপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বাজার বণিক সমিতির সাধারন সম্পাদক মজিবর রহমান বিশ্বাস, বিশিষ্ট ব্যবসায়ী গোবিন্দ বিশ্বাস প্রমুখ বক্তৃতা করেন। মে দিবস উপলক্ষে শ্রমিকরা এই প্রথম কাজ বন্ধ করে দিল। তারা আগামীতে আরো জাকজমকপুর্ণ ভাবে দিবসটি পালন করবে বলে আশা ব্যক্ত করেন।



মন্তব্য চালু নেই