এলাকায় থমথমে অবস্থা

বালিয়াকান্দিতে ফেনসিডিল খাওয়াকে কেন্দ্র করে আ,লীগ-ছাত্রলীগ নেতা আহত

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জামালপুরে ফেনসিডিল খাওয়াকে কেন্দ্র করে সোমবার দুপুরে মারপিটে আওয়ামীলীগ ও ছাত্রলীগ নেতা আহত হয়েছে। এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানিয়েছেন, সম্প্রতি জামালপুর বাজার এলাকার আলোকদিয়া গ্রামের ঝন্টু সাহার ছেলে সুমন সাহার সাথে মোহাম্মদ আলীর ছেলে মিরাজ হোসেনের সাথে ফেনসিডিল খাওয়া ও বিক্রয়কে কেন্দ্র করে দ্বন্দের সৃষ্টি হয়। এ ঘটনাকে কেন্দ্র করে সোমবার জামালপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক শামীম মিয়া মোড়ল ও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাওন আহম্মেদ সাজেদুল লোকজন নিয়ে মিরাজ হোসেনকে গিয়াস মিয়ার মার্কেট থেকে ধরে আনতে যায়।

এসময় ছাত্রদল নেতা মিরাজকে মারপিট করলে মিরাজের এলাকার লোকজন একত্রিত হয়ে মিরাজকে ছিনিয়ে নিয়ে মোড়ল ও সাজেদুলকে মারপিট করে। এঘটনা এলাকায় ছড়িয়ে পড়লে দু,গ্রুপের লোকজন জড়ো হতে থাকে। খবর পেয়ে জামালপুর ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক একেএম ফরিদ হোসেন বাবু ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। তবে এঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। যে কোন মুহুর্তে রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা দেখা দিয়েছে।



মন্তব্য চালু নেই