বাঙালি নায়িকারাও এখন পোশাক খুলে সাবালক হচ্ছে (ভিডিওসহ)

বলিউডে নায়িকাদের বিকিনি পরাটা জলভাত হলেও টলিউডে কয়েকবছর আগে পর্যন্ত ভাবাই যেত না। ক্রমশঃ বিকিনিতে সংকোচ কাটিয়ে উঠছেন বাংলা ছবির নায়িকারা। এই ছোট পোশাকটির সঙ্গে তাদের সখ্যতা দিন দিন বাড়ছে। তাই তো এখন ভারতীয় বাংলা ছবিগুলোতে হরহামেশাই বিকিনি সুন্দরীদের চোখে পড়ে।

এ ব্যাপারে অনেকে মজা করে বলছেন, নায়িকারা এতদিন নাবালক ছিল, এখন সাবালক হচ্ছে। এখন বাংলা ছবির অনেক নায়িকা সাবালক। ঋতুপর্ণা থেকে শুরু করে স্বস্তিকা, রাইমা, পার্নো, পাওলিরা অনায়াসেই বিকিনিতে শরীর গলাচ্ছেন।

স্বস্তিকা মুখোপাধ্যায় : এই মুহূর্তে টলিউডের যে কোনও বিতর্কের কেন্দ্রবিন্দুতে স্বস্তিকার নাম। পোশাক থেকে শুরু করে ব্যক্তিগত সম্পর্ক সব কিছুই তাকে টিআরপির তুঙ্গে রেখেছে। মৈনাক ভৌমিকের ‘আমি আর আমার গার্লফ্রেন্ডস’র এ বড় পর্দায় তিনি বিকিনি পরে সমুদ্রজলে ঝাপটে বেড়িয়েছেন। বিকিনি পরার ক্ষেত্রে তিনি নতুন করে সাহসিকতা দেখিয়েছেন তা বলা যাবে না। আগে একাধিক ফটোশুটে বিকিনিতে দেখা গেছে তাকে।

পার্নো মিত্র : বাণিজ্যিক নয়, অফবিট চরিত্রই পছন্দ পার্নোর। সেটা একটু শহুরে গোছেরও হতে পারে। যেমন ‘আমি আর আমার গার্ল ফ্রেন্ডস’। সেখানে স্বস্তিকার মতোই বিকিনি পরেছিলেন তিনি। এছাড়াও হট প্যান্ট ও অন্তর্বাসে দেখা গেছে তাকে। অবশ্য এটাই পর্দায় পার্নোর প্রথম বিকিনি পরা।

রাইমা সেন : ‘আমি আর আমার গার্লফ্রেন্ডস’ ছবিতে স্বস্তিকা এবং পার্নোর পাশাপাশি বিকিনি উৎসবে মেতে ওঠেন রাইমা সেন।

পাওলি দাম : টলিউড থেকে বলিউড সর্বত্র অভিনয় দক্ষতায় অবাধ বিচরণ করে বেড়ানো এই অভিনেত্রী অনস্ক্রিন বিকিনি পরেছিলেন ‘হেট স্টোরি’ ছবিতে। সেখানে একাধিক দৃশ্যে বিকিনি পরে দেখা গিয়েছিল তাকে। এছাড়াও একাধিক ফটোশুটে বিকিনি কিংবা প্রায় বিকিনির মতোই পোশাক পরে পোজ দিয়েছেন পাওলি।

ঋতুপর্ণা সেনগুপ্ত : ঋতুপর্ণা সেনগুপ্ত বাঙালি নায়িকাদের বিকিনি পরার ক্ষেত্রে পথ প্রদর্শকের কাজ করেছিলেন। যতই তার ‘ডিশেপড’ কিংবা বিকিনি পরার তুলনায় একটু স্থূল দেহ নিয়ে সমালোচনা করা হোক না কেন ঋতুপর্ণা যে সময়ের থেকে অনেকখানি সাহসিকতার পরিচয় দিয়েছিলেন একথা সকলে মানবেন।

এছাড়াও যদি বাঙালি অভিনেত্রী কথা ধরা হয় তাহলে কোয়েনা মিত্র, তনুশ্রী দত্ত, লারা দত্ত, বিপাশা বসুরা তো হরদম বলিউডি ছবিতে সহজেই বিকিনি পরছেন।

https://www.youtube.com/watch?feature=player_embedded&v=c8XpGEz18us



মন্তব্য চালু নেই