বরিশালে স্কুলছাত্রীকে গণধর্ষণ ॥ গ্রেফতার-৪

সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নের কাগাশুরা গ্রামের এক স্কুলছাত্রীকে (১৫) গণধর্ষণের ঘটনায় রবিবার রাতে চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

কাউনিয়া থানার ওসি মো. কাজী মাহবুবুর রহমান এজাহারের বরাত দিয়ে জানান, তাদের প্রেমের সম্পর্কে পূর্ব পরিকল্পনা অনুযায়ী গত ১মে রাত সাড়ে নয়টার দিকে জরুরি কথা বলার জন্য স্কুলছাত্রীকে ফোন করে বাসার পাশের একটি নির্জনস্থানে নিয়ে যায় প্রেমিক কাওসার হোসেন। এ সময় তার সাথে তিন বন্ধু সজল হোসেন, মিরাজ খন্দকার এবং বাবু সরদারও উপস্থিত ছিলো। একপর্যায়ে পরিকল্পনা অনুযায়ী প্রেমিকসহ চার বন্ধু মিলে স্কুলছাত্রীকে জোরপূর্বক গণধর্ষণ করে।

ইজ্জতের ভয়ে স্কুলছাত্রী বিষয়টি বেশ কয়েকদিন চাঁপা দিয়ে রাখলেও রবিবার ওই স্কুলছাত্রী গুরুতর অসুস্থ্য হয়ে পড়ে। একপর্যায়ে গণধর্ষণের বিষয়টি এলাকায় চাউর হয়ে যায়। খবর পেয়ে তিনি (ওসি) ঘটনাস্থল পরিদর্শন করেন। পরবর্তীতে ঘটনার সাথে জড়িদের নাম ঠিকানা নিশ্চিত হয়ে রবিবার রাতেই অভিযান চালিয়ে ধর্ষক প্রেমিক কাওসার হোসেন (২২) তার বন্ধু সজল হোসেন (২১), মিরাজ খন্দকার (২৫) এবং বাবু সরদারকে (২২) গ্রেফতার করা হয়।



মন্তব্য চালু নেই