বগুড়ার শেরপুরে ৩০ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুরের মহিপুর এলাকায় গত বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে একটি ট্রাকে অভিযান চালিয়ে ৩০ কেজি গাঁজা সহ ২ মাদক ব্যাবসায়ী ফনি বর্মন(৩৫) ও সাদ্দাম হোসেন(২৪) কে গ্রেফতার করেছে থানা পুলিশ।

জানা যায়, কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী থানার পূর্ব কুরুষা(ফেরোশা) গ্রামের মৃত কবি চন্দ্র বর্মনের ছেলে ফনি চন্দ্র বর্মন ও জয়পুরহাটের খঞ্জনপুর(হাইস্কুল মোড়) এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে সাদ্দাম হোসেন উভয়ে একটি ট্রাক(ঢাকা-মেট্টো-ট-১৪-৮২৯৬) যোগে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিলেন। ট্রাকটি ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুর উপজেলার মহিপুর বিবিটি ইটভাটার সন্নিকটে পৌছিলে শেরপুর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে গত ২০ মে রাত সাড়ে ৭টার দিকে থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মিজানুর রহমান ও সেকেন্ড অফিসার ফারুকুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে ওই ট্রাকটির গতিরোধ করে তল্লাশি চালিয়ে ৩টি পৃথক বস্তায় ১০ কেজি ওজন করে মোট ৩০ কেজি গাঁজা উদ্ধার করে। এসময় গাঁজাবহনকারী মাদক ব্যবসায়ী ফনি বর্মন ও সাদ্দাম গ্রেফতারসহ বহনকারী ট্রাকটি জব্দ করে থানায় আনে। এ ঘটনায় ওই রাতেই উপ-পুলিশ পরিদর্শক ফারুকুল ইসলাম বাদী হয়ে মাদকদ্রব্য আইনে একটি মামলা নং ১৯ দায়ের করেছে। পরদিন দুপুরে গ্রেফতারকৃতদের জেল হাজতে প্রেরণ করেছে বলে থানা সুত্রে জানা গেছে।

এ প্রসঙ্গে শেরপুর থানার অফিসার ইনচার্জ আলী আহম্মেদ হাশমী বলেন- মাদকের যেভাবেই পাব,তখনই অভিযান চালাবো। এ মাদকব্যবসায়ীদ্বয়ের বিরুদ্ধে প্রচলিত আইনে মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।



মন্তব্য চালু নেই