ফুলবাড়ীতে বই বিতরন উৎসব

দিনাজপুরের ফুলবাড়ীতে গতকাল বৃহস্পতিবার ইংরেজি বছরের প্রথম দিনে প্রাথমিক ও মধ্যমিক ব্যিালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনা মূল্যে পাঠ্য বই বিতরন উৎসব করা হয়েছে।
সকাল ১১ টায় ফুলবাড়ী জিএম পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এই বই বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
বই বিতরন অনুষ্ঠানে ফুলবাড়ী জিএম পাইলট উচ্চ ব্যিালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি পৌর মেয়র মুরতুজা সরকার মানিক এর সভাপত্বিতে প্রধান অথিতি হিসাবে বই বিতারন উদ্ভোধন করেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ খুরশিদ আলম মতি,এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মনিরুজ্জামান, উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জুরুল কাদির, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুস ছাত্তার, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা হাসিনা ভুইয়া জিএম পাইলট উচ্চ ব্যিালয়ের প্রধান শিক্ষক বীরেন্দ্রনাথ সরকার ও ফুলবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শাহনা আক্তার ডলি প্রমুখ।
অপরদিকে সকাল সাড়ে ১০ টায় সুজাপুর মডেল উচ্চ ব্যিালয়ে বই বিতরন উদ্ভোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মনিরুজ্জামান, এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি হায়দার আলী শাহ, সাধারন সম্পাদক মুসফিকুর রহমান বাবুল ও সুজাপুর মডেল উচ্চ ব্যিালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোশারফ হোসেন প্রমুখ।

ফুলবাড়ীতে ছাত্রদলের ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

দিনাজপুরের ফুলবাড়ীতে সারাদেশের ন্যায় জাতীয়তাবাদী ছাত্রদলের ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভার মধ্যে দিয়ে পালিত হয়।

বৃহস্পতিবার বিকেল ৪টায় ফুলবাড়ী থানা ছাত্রদলের সভাপতি মাহাবুব আলম মিলনের সভাপতিত্বে বিকেল ৪টায় নিমতলা মোড় পার্টির কার্যালয় থেকে এক বিশাল র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে নিমতলা মোড় পার্টির কার্যালয়ে এসে শেষ হয়।

প্রতিষ্ঠাবার্ষিকী পালনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ফুলবাড়ী থানা বিএনপি’র সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ খুরশিদ আলম মতি।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ফুলবাড়ী থানা বিএনপি’র সাধারণ সম্পাদক মোস্তাক আহম্মেদ চৌধুরী খোকন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা পারভীন, ছাত্রদলের সাধারণ সম্পাদক জাকিউর রহমান চঞ্চল, পৌর ছাত্রদলের সভাপতি বেলাল হোসেন, স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মো. নবাব আলী সরকার, যুগ্ম আহবায়ক মো. আসলাম সরকার, কৃষক দলের আহ্বায়ক আলহাজ্ব মো. মনসুর আলী মন্ডল, থানা যুবদলের সভাপতি তোফায়েল আহমেদ চৌধুরী, সাধারণ সম্পাদক মো. আবু সাঈদ, শিবলী সাদিক, পৌর যুব দলের সাধারণ সম্পাদক মো. গোলাফফর হোসেন।

জাতীয়তাবাদী ছাত্রদলের ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকীতে ফুলবাড়ী উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও কলেজ শাখার ছাত্র ও নেতাকর্মী অংশগ্রহণ করেন। প্রতিষ্ঠাবার্ষিকী পালনে সহযোগিতায় ছিলেন ছাত্রদলের সাধারণ সম্পাদক জাকিউর রহমান চঞ্চল।

 

ফুলবাড়ীতে সাংবাদিক কল্যাণ সংস্থা এর কমিটি গঠন

দিনাজপুরের ফুলবাড়ীতে গত বুধবার সন্ধা ৭টায় ফুলবাড়ী থানায় ব্যবসায়ী সমিতির কার্য্যলয়ে দৈনিক নয়াদিগন্ত ও দৈনিক করতোয়া এর ফুলবাড়ী প্রতিনিধি প্রভাষক শেখ সাবীর আলীকে সভাপতি ও দৈনিক যায়যায়দিন ও আজ ও আগামীকাল এর ফুলবাড়ী প্রতিনিধি মোঃ রজব আলীকে সাধারণ সম্পাদক করে ৯ সদস্য বিশিষ্ট ফুলবাড়ী সাংবাদিক কল্যাণ সংস্থার  কমিটি গঠন করা হয়েছে।
কমিটির অনান্য সদস্যরা হলেন, সহসভাপতি দৈনিক সোনালী সংবাদ এর প্রতিনিধি প্রভাষক শহিদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক দেশ বার্তা প্রতিনিধি সুজন সরকার, অর্থ-সম্পাদক দৈনিক মানব জমিন প্রতিনিধি এসএম জাকির হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক দিনাজপুর নিউজ ডট কম এর প্রতিনিধি মাহবুব এ হাফিজ ড্যানিয়েল, সদস্য দৈনিক কাঞ্চন প্রতিনিধি সাহিনুর ইসলাম, পূণিমা রানী, ফটো সাংবাদিক জাকির হোসেন।
এই কমিটি গঠনের মধ্য দিয়ে ফুলবাড়ীতে সাংবাদিক কল্যাণ সংস্থার যাত্রা শুরু হয়েছে।
কমিটি গঠন আলোচনা সভায় সিনিয়র সাংবাদিক প্রভাষক শেখ সাবীর আলী এর সভাপত্বিতে কমিটির সদস্যগণসহ বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।



মন্তব্য চালু নেই