ফুলবাড়ীতে ‘দিন বদলের সনদ : ভিশন-২০২১ এবং বর্তমান সরকারের সাফল্য’ শীর্ষক র‌্যালী

প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী বীরমুক্তিযোদ্ধা এ্যাডঃ মোঃ মোস্তাফিজুর রহমান ফিজার এমপি বলেছেন, খালেদা জিয়া ও তার ছেলে তারেক রহমান দেশকে অস্থিতিশীল করতে নানামূখী ষড়যন্ত্রসহ উস্কানীমূলক মিথ্যা ও বিভ্রান্তিমূলক বক্তব্য দিচ্ছেন। মিথ্যা কথা বলে তারা এখন জাতির কাছে মিথ্যাবাদী হিসেবে পরিচিতি লাভ করেছেন। মুখে হুংকার দিলেও সরকারের বিরুদ্ধে আন্দোলন করার মত বিএনপি’র মাজায় শক্তি নেই। কোন কিছু না করতে পেরে তারা  বেসামাল কথাবার্তা বলছেন। জাতির জনক বঙ্গবন্ধু  সম্পর্কে মিথ্যা কথা বলার জন্য জাতি তাদের বিচার করবে।

২০ ডিসেম্বর শনিবার সকাল ১০টায় দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা পরিষদ চত্বরে সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে জনগণকে অবহিতকরণ এবং উন্নয়ন কার্যক্রমে সম্পৃক্ত করণের লক্ষে বিশেষ প্রচার কার্যক্রমের আওতায় ‘দিন বদলের সনদঃ ভিশন-২০২১ এবং বর্তমান সরকারের সাফল্য’ শীর্ষক র‌্যালী, আলোচনা সভা ও উদ্বুদ্ধকরণ সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন। উপজেলা নির্বাহী অফিসার মোঃ মনিরুজ্জামানের সভাপতিত্বে মন্ত্রী আরো বলেন, বর্তমান সরকারের আমলে ফুলবাড়ী উপজেলায় রাস্তাঘাট, ড্রেন-কালভার্ট, শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়ন, মসজিদ, মন্দিরসহ সকল ধর্মের উপাসনালয়ের উন্নয়ন ঘটেছে। উন্নয়ন ঘটেছে শিক্ষা, কৃষি, সাংস্কৃতি, ক্রীড়া, জ্ঞান-বিজ্ঞানের। প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী বলেন, মাতৃ ও মিশু মৃত্যুর হার কমে এসেছে তৃণমূল পর্যায়ে স্বাস্থ্য সেবা পৌছে গেছে। এসবই সম্ভব হয়েছে জননেত্রী শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বের জন্য।

শেখ হাসিনার নেতৃত্বেই আগামী ২০২১ সালের মধ্যে বাংলাদেশ মধ্য আয়ের দেশে পরিণত হবে। এজন্য দিন রাত অক্লান্তভাবে কাজ করে যাচ্ছেন শেখ হাসিনা ও তার সরকার। অনুষ্ঠানে সহকারী উপজেলা শিক্ষা অফিসার এম.এ জাহিদ ইবনে সুলতানের সঞ্চালনায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন সিনিয়র জেলা তথ্য অফিসার আবুল কালাম মোহাম্মদ শামসুদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সাভাপতি মোঃ হায়দার আলী শাহ, সাধারণ সম্পাদক মোঃ মুশফিকুর রহমান বাবুল, উপজেলা শিক্ষা অফিসার মোছাঃ হাসিনা ভূইয়া, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুস সাত্তার সরকার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ ফজলুর রহমান, উপজেলা কৃষি অফিসার জিয়াউল হক ও ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ.বি.এম রেজাউল ইসলাম।

এসময় দিনাজপুর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও অতিরিক্ত পিপি এ্যাডঃ মোঃ সাইফুল ইসলামসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভার পূর্বে প্রধান অতিথি প্রাথমিক গণশিক্ষা মন্ত্রীর নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালী পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। শেষে উপজেলা শিল্পকলা একাডেমীর শিল্পীদের সমন্বয়ে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ফুলবাড়ী ২৯ বিজিবি’র “বিজিবি দিবস” উদযাপন

দিনাজপুরের ফুলবাড়ী ২৯ বিজিবি’র উদ্যোগে বিজিবি দিবস ২০ ডিসেম্বর শনিবার ২৯ বিজিবির সদর দপ্তরে উদযাপন হয়েছে। বিজিবি দিবস 29 BGB-20.12.2014উপলক্ষে জাতীয় বিজিবি পতাকা উত্তোলন আলোচনা সভা ও প্রীতিভোজ অনুষ্ঠিত হয়েছে। বিজিবি দিবস উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় ২৯ বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল জাহেদুর রশিদ এর সভাপতিত্বে বক্তব্যে রাখেন বিভিন্ন জনপ্রতিনিধি সাংবাদিক নেতৃবৃন্দসহ ২৯ বিজিবির পদস্থ কর্মকর্তাগণ। এ সময় ২৯ বিজিবির অধীন বিভিন্ন বিওপি ও বিশেষ ক্যাম্পের ইনচার্জগণ উপস্থিত ছিলেন।



মন্তব্য চালু নেই