ফার্মেসী প্রিমিয়ার লীগের সংবাদ সম্মেলন

সাভারের গণ বিশ্ববিদ্যালয়ে মঙ্গলবার (১০ মার্চ) সকাল ১০ টায় ফার্মেসী বিভাগের আয়োজিত ফার্মেসী প্রিমিয়ার লীগ(পিপিএল)-এর ৪র্থ আসরের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে।

পিপিএল-এর ৪র্থ আসরে এবার ফাইনালে খেলবে ফার্মেসী বিভাগের ২২তম ব্যাচ বনাম ২৩তম ব্যাচ।

সোমবার (৯ মার্চ) দুপুরে পিপিএল-এর এক সংবাদ সম্মেলনের মাধ্যমে ২২তম ব্যাচের অধিনায়ক আসাদুজ্জামান ও ২৩তম ব্যাচের অধিনায়ক তানজিল গণমাধ্যম কর্মীদের বিস্তারিত অবহিত করেন।

খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. মেসবাহউদ্দীন আহমেদ। এছাড়া বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোঃ দেলোয়ার হোসেন, ফার্মেসী বিভাগের বিভাগীয় প্রধান ড. গোলাম মোহাম্মদসহ অন্যান্য বিভাগের বিভাগীয় প্রধানগণ এবং শিক্ষকগণ উপস্থিত থাকবেন।

এছাড়া খেলায় বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী বিভাগের এ্যালামনাই এ্যাসোসিয়েশনের সদস্যরাও উপস্থিত থাকবেন বলে জানা যায়।

সংবাদ সম্মেলনে স্বাগত বক্তব্য রাখেন ফার্মেসী বিভাগের শিক্ষক ও ২৩তম ব্যাচের দলের কোচ মনির হোসেন। তিনি বলেন-“এটা পিপিএল-এর ৪র্থ আসর। আমরা সফলভাবে পিপিএল সম্পন্ন করতে সক্ষম হয়েছি।”

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি আরও বলেন-“এবারের খেলায় কোচরাও অংশগ্রহণ করতে পারছে। খেলোয়াড়দেরকে আরও উৎসাহ প্রদানের লক্ষ্যে এ আয়োজন। খেলোয়াড়দের অনুশীলনের জন্য ক্লাসের অনুপস্থিতির ক্ষেত্রে সুবিধা পাবে।”

এ সময় উভয় দলের অধিনায়ক খেলায় জয়ের ক্ষেত্রে সমানভাবে আশাবাদী। এবং মাঠে তারা তাদের সর্বোচ্চ দিয়ে খেলার আশা ব্যাক্ত করেন।

IMG_1848



মন্তব্য চালু নেই