ফরিদপুরে ৪০০পিস ইয়াবাসহ দুজন মাদক ব্যবসায়ী আটক

ফরিদপুর র‌্যাব ৮এর একটি দল গতকাল শনিবার সকাল সাড়ে ১১টার সকাল শহরের রথখোলা সড়কস্থ গোয়ালচামট ফজলুল রহমান চিশতির মাজারের সামনের পাঁকা রাস্তার উপর হতে ২০৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ খোকন শেখ(২৮) নামে এক মাদক ব্যবসায় কে গ্রেফতার করেছে। গোপন সংবাদের র‌্যাবের এএসপি আছাদুজ্জামান এর নেতৃত্বে তাকে ঘেরাওপূর্বক আটক করে।

আটককৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে তার নাম মোঃ খোকন শেখ(২৮), পিতা-মৃত খিদির শেখ, সাং-শোভারামপুর, থানা-কোতয়ালী, জেলা-ফরিদপুর বলে জানায়। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট সম্পর্কে ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদ ও স্থানীয়ভাবে জানা যায় যে, ধৃত আসামী একজন পেশাদার মাদক ব্যবসায়ী এবং দীর্ঘদিন যাবৎ ইয়াবা ট্যাবলেটসহ বিভিন্ন মাদকের ব্যবসা করে আসছে।

Pic-2

অন্যদিকে আরেকটি অভিযানে গতকাল শনিবার আনুমানিক বিকাল ৩টা ৪০মিনিটে সময় ফরিদপুর শহরের ঝিলটুলী এলাকার মাহমুদুল হাসান আদর(১৮)নামে একজনকে তার নিজ বাড়ি হতে ১৯৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ হাতেনাতে গ্রেফতার করেছে। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের এএসপি আছাদুজ্জামান এর নেতৃত্বে একটি দল তাকে আটক করে।

আটককৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে তার নাম মাহমুদুল হাসান আদর(১৮), পিতা-মৃত আঃ রহিম মিয়া, সাং-ঝিলটুলী, থানা-কোতয়ালী, জেলা-ফরিদপুর বলে জানায়। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট সম্পর্কে ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদ ও স্থানীয়ভাবে জানা যায় যে, ধৃত আসামী একজন পেশাদার মাদক ব্যবসায়ী এবং দীর্ঘদিন যাবৎ ইয়াবা ট্যাবলেটসহ বিভিন্ন মাদকের ব্যবসা করে আসছে। এদের দুজনের ব্যাপারে মামলা রুজু করা হয়েছে কোতয়ালী থানায়।



মন্তব্য চালু নেই