ফরিদপুরে হেলিকপ্টার বিধস্তের খবরে দেশব্যাপী তোলপাড়

ফরিদপুর সদর উপজেলার কানাইপুরের মল্লিকপুর গ্রামে একটি হেলিকপ্টার বিধস্তের খবরের গুজবে তোলপার শুরু হয় ফরিদপুরসহ দেশব্যাপী। স্থানীয় সূত্র জানায়, গত মঙ্গলবার রাত আনুমানিক নয়টার দিকে হঠাৎ একটি হেলিকপ্টার মল্লিকপুরে বিধস্ত হয়েছে এই ভুয়া গুজবে সৃষ্টি হয় তোলপার। দেশের বিভিন্ন টেলিভিশনে ব্রেকিং নিউজ সহ অনলাইন নিউজে প্রচার হতে থাকে এই ভুয়া খবর।

ভুয়া বিধস্তের খবর পেয়ে সদর থানা পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে জোর তল্লাসী চালাতে থাকে। গভরি রাত অবধি তল্লাসী করে কোন কিছুর খোঁজ না পেয়ে অবশেষে তারা ফেরত আসতে বাধ্য হয়। কানাইপুরের এক শিক্ষক জাহিদুল ইসলাম জানান, আমি হঠাৎ টেলিভিশনে ব্রেকিং নিউজ দেখে আতঁকে উঠি পরে বাইরে বের হয়ে খবর নিতে থাকি। কিন্তু আমাদের কাছে এটা তখনই গুজব মনে হয়েছে। কোন কিছু আমাদের এলাকায় হলে শব্দ শুনতে পেতাম, সত্যি বলতে কি আমাদের কাছে খুবই অবাক লেগেছে এই ব্যাপারটি।

ফরিদপুর ফায়ার সার্ভিসের ইনচার্জ ফোনে জানান, ভাই আমরা ঘটনা শোনার সাথে সাথেই ঘটনাস্থলে ছুটে যাই অনেক তল্লাসীর পরে ও এলাকাবাসীর সাথে কথা বলে কোন কিছু না পেয়ে ফিরে এসেছি। তবে আমাদের কাছে কিছু লোক একটি হেলিকপ্টার নিচের দিকে নামতে দেখেছে বলে জানায় তবে সেটি বিধস্ত হয়নি একটু নিচু হয়ে গিয়েছে। বিধস্তের এই ঘটনাটি একটি গুজব বলে আমাদের কাছে প্রতিয়মান হয়েছে।



মন্তব্য চালু নেই