» ফলো আপ :

ফরিদপুরে সালথায় জমি নিয়ে সংঘর্ষে গুরুতর আহত আরেক কৃষকের মৃত্যু

ফরিদপুরের সালথা উপজেলার বল্লভদী ইউনিয়নের বাউষখালী গ্রামে গত বৃহস্পতিবারের সংঘর্ষের ঘটনায় গুরুতর আহত রুকু শেখ (৩৫) নামের আরেক কৃষকের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। রুকু শেখ বাউষখালী গ্রামের মৃত ইজারদ্দীন শেখের ছেলে। রুকু শেখ ২ কন্যা ও ১ ছেলের পিতা।

উল্লেখ্য, বাউষখালী গ্রামের জবেদ আলী সাথে তার চাচাতো ভাই জলিল শেখ ও খলিল শেখের জমি নিয়ে বৃহস্পতিবার সকালে জবেদ আলী সাথে খলিলের কথা কাটাকাটির একপর্যায় উভয় গ্রুপের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষের সময় প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে জবেদ আলী(৫০) নামের এক কৃষক ঘটনাস্থলে মারা যান। এ সংঘর্ষে ১০ জন আহত হয়।

আহতদের মধ্যে রুকু শেকের অবস্থা আশংকজনক হওয়ায় প্রথমে মোকসেদপুর স্বাস্থ্য কেন্দ্রে পরে ফরিদপুর মেডিকেল হাসপাতালে নেওয়া হয়। রুকুকে ফরিদপুর মেডিকেলের নিয়ার পর তার অবস্থার অবনতি দেখে চিকিৎসকরা তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠান।

ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসা চলাকালীনাবস্থায় আজ শুক্রবার দুপুরে তার মৃত্যু হয় বলে নিহতের পরিবার সুত্রে জানা গেছে। ঘটনাস্থলে নিহত কৃষক জবেদ আলী ও গুরুতর আহতবস্থায় নিহত রুকু শেখ দু-জনই আপন চাচাতো ভাই ও একই দলের সমর্থক বলে জানিয়েছেন ইউনিয়ন আ’লীগের সভাপতি ইউনুছ মোল্যা।

সালথা থানার অফিসার ইনচার্জ (ওসি) ডি এম বেলায়েত হোসেন বলেন, আমি শুনেছি যে আহত রুকু শেখের মৃত্যু হয়েছে। পরাপর ২ দিনে দুই কৃষকের মৃত্যুর ঘটনায় এলাকায় চলছে শোকের মাতম। আর এতে বাউষখালী গ্রামের আকাশ বাতাস ভারী হয়ে ওঠেছে।

আরো পড়ুন :

ফরিদপুরের সালথায় জমি নিয়ে দু-গ্রুপের সংঘর্ষ, নিহত এক



মন্তব্য চালু নেই