ফরিদপুরে পেট্রোল বোমা হামলায় নিহত দুজনের বাড়িতে চলছে শোকের মাতম

বরিশালের গৌরনদীতে পেট্রোল বোমা হামলায় নিহত ফরিদপুর শহরতলীর বদরপুর এলাকায় নিহতদের বাড়িতে চলছে শোখের মাতম। শনিবার ভোর রাতে গৌরনদী উপজেলার দক্ষিণ মাহিলারা এলাকায় একটি ট্রাকে দুর্বৃত্তদের পেট্রলবোমা হামলায় যে তিনজন নিহত হয়েছে তাদের মধ্যে দুইজনের বাড়ি ফরিদপুর কোতয়ালী থানার বদরপুর গ্রামে।

নিহত ব্যক্তিরা হলেন চালক ইজাজুল (৪২), চালকের সহকারি মুন্নু (৩২) ও চালকের শ্বশুর। আনুমানিক ৬০ বছরের এই ব্যক্তির নাম জানা যায়নি। নিহত ইজাজুল ফরিদপুর কোতয়ালী থানার সাবেক টি এস আই অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর হোসেনর ছেলে বলে প্রাথমিক ভাবে জানা গেছে।

বরিশালের গৌরনদী উপজেলার ঢাকা বরিশাল মহাসড়কের দক্ষিণ মাহিলারা এলাকায় এই ঘটনা ঘটে। ট্রাকের মালিক মো. রিপন মিয়া জানান, ঢাকা মেট্রো ট-১৬-৯৩২৫ নম্বরের ট্রাকটি ফরিদপুর থেকে পোলট্রি ফিড বোঝাই করে বরিশালে যাচ্ছিল। বোমা হামলায় ট্রাকের সামনের অংশ পুড়ে যায়। পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেছে।

বরিশাল পুলিশ সুপার এ কে এম এহসান উল্লাহ, বরিশাল-১ আসনের সাংসদ আবুল হাসানাত আবদুল্লাহ ও প্রশাসনের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। গৌরনদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ হোসেন এই হামলার তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।



মন্তব্য চালু নেই