ফরিদপুরের সালথায় জমি নিয়ে দু-গ্রুপের সংঘর্ষ, নিহত এক

ফরিদপুরের সালথায় জমি নিয়ে দু-গ্রুপের সংঘর্ষে জবেদ আলী (৫০) নামের এক কৃষক নিহত হয়েছেন। এ ঘটনায় কমপক্ষে আরো ১০ জন আহত হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে উপজেলার বল্লভদী ইউনিয়নের বাউষখালী গ্রামের এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত জবেদ আলী বাউষখালী গ্রামের মৃত কোহেল উদ্দীনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বাউষখালী গ্রামের জবেদ আলী সাথে তার চাচাতো ভাই জলিল শেখ ও খলিল শেখের দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এরই সুত্র ধরে আজ সকাল আনুমানিক ১০ টার দিকে জবেদ আলী সাথে খলিলের কথা কাটাকাটির এক পর্যায়ে উভয় গ্রুপের লোকজন দেশীয় অস্ত্র ঢাল-কাতরা, শড়কি-ভেলা ও রামদা নিয়ে একে অপরের উপর ঝাপিয়ে পড়ে। সংঘর্ষের সময় প্রতিপক্ষের ভেলার কোপে গুরুতর আহত জবেদ আলীকে মোকসেদপুর হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

এ সংঘষে আয়ুব আলী (৩২), ওয়াহাব (৪৫), রুকু শেখ (৩০), আবেদ আলী (৩৭) ও স¤্রাট শেখ (২৫) সহ ১০ জন আহত হয়। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও মোকসেদপুর স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

সালথা থানার অফিসার ইনচার্জ (ওসি) ডি এম বেলায়েত হোসেন বলেন, সংঘর্ষে গুরুতর আহত জবেদ আলী মোকসেদপুর হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। সেক্ষেত্রে তার লাশ ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে এঘটনায় মামলা হবে সালথা থানায়।



মন্তব্য চালু নেই