প্লেঅফের দৌড়ে হায়দারাবাদও

আইপিএল শেষ হতে আর খুব বেশি বাকি নেই। তার আগে দারুন জমে গেছে অষ্টম আসর। কাকে কে কখন হারিয়ে পয়েন্ট টেবিলে উপরে-নিচে উঠছে-নামছে বোঝা মুশকিল। শনিবার রাতে সানরাইজার্স হায়দারাবাদ দিল্লি ডেয়ারডেভিলসকে পরাজিত করেছে ৬ উইকেটে।

এই জয়ে পয়েন্ট টেবিলে নেটরান রেটে এগিয়ে থেকে মুম্বাইকে পাঁচে ঠেলে দিয়ে চার নম্বরে উঠে এল ডেভিড ওয়ার্নারের দল। ১১ ম্যাচে পাঁচ জয়ে হায়দারাবাদের পয়েন্ট ১২। পক্ষান্তরে প্লেঅফে খেলার আশা প্রায় শেষ দিল্লির। ১২ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে সাত নম্বরে আছে দলটি।

এদিন হায়দারাবাদের ছুড়ে দেওয়া ১৬৩ রানের পিছু নিয়ে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটে ১৫৭ রানে থামতে হয় দিল্লিকে। যদিও ৩৪ বলে অপরাজিত ৬৩ রান করে দিল্লিকে জয়ের রাস্তাই দেখাচ্ছিলেন কেদার যাদব। কিন্তু শেষ রক্ষা হয়নি। যাদব আট চার মারার পাশাপাশি ছক্কা মেরেছেন দুটি। এছাড়া ওপেনার কুইন্টন ডি কক ৩১ বলে ৫০ রান করেন। ১২ রানে ২ উইকেট নেন করণ শর্মা।

এরআগে রায়পুরে মোজেস হেনরিকুইসের অপরাজিত ৭৪ রানের উপর ভর করে হায়দারাবাদ স্কোরবোর্ডে তোলে ১৬৩ রান। তিনি ৪৬ বলে পাঁচ ছক্কা আর এক চারের সাহায্যে এ ইনিংস খেলেন। এছাড়া ইয়ন মরগান ও রবি বোপারা দুজনই ২২ রান করে করেন। কাল্টার নিলে ২৫ রানে নেন ২ উইকেট।



মন্তব্য চালু নেই