প্রচেষ্টা ও সততা দিয়ে প্রতিজ্ঞা রক্ষার চেষ্টা করবো : আনিসুল হক

যে প্রতিজ্ঞা দিয়ে মেয়র নির্বাচিত হয়েছি, সমস্ত প্রজ্ঞা, প্রচেষ্টা ও সততা দিয়ে তা রক্ষা করার চেষ্টা করবো। এজন্য আপনাদের (ব্যবসায়িদের) সকলের সহযোহিতা চাই।

রাওয়া ক্লাবে ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র আনিসুল হক ও সাঈদ খোকনকে দেওয়া এক সংবর্ধনা অনুষ্ঠানে আনিসুল হক এসব কথা বলেন। তৈরি পোশাকশিল্পের তিন সংগঠন বিজিএমইএ, বিকেএমইএ এবং বিটিএমএ এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।

আনিসুল হক বলেন, ‘বাংলাদেশকে সারাবিশ্বে পরিচিত করে তুলেছে স্বাধীনতা যুদ্ধ, আমলা এবং তৈরি পোশাকশিল্প। এই তিনটি কারণে বাংলাদেশ ব্র্যান্ডিং হয়ে আছে। এর মর্যদাও আমি রক্ষা করবো। ঢাকার সমস্যা চিহ্নিত। এখন সমাধানযাত্রা। এই সমাধানযাত্রায় আপনাদের আরও পাশে চাই। আপনারা যে ভালোবাসা আমাকে দিয়েছেন, তার মর্যাদা যেন আমি রাখতে পারি, সে জন্য আমাকে সহায়তা করবেন। যাতে সবাইকে সঙ্গে নিয়ে পরিচ্ছন্ন ঢাকা গড়তে পারি।’

বিজিএমইএ সভাপতি আতিকুল ইসলামের সভাপতিত্বে এ সংবর্ধনা অনুষ্ঠানে অন্যদের মধ্যে ঢাকা দক্ষিণের মেয়র সাইদ খোকন, ইন্টারন্যাশনাল চেম্বার অব কমার্স-বাংলাদেশের সভাপতি মাহবুবুর রহমান, বিজিএমইএ’র সাবেক সভাপতি আব্দুস সালাম মুর্শেদী, আনোয়ার উল আলম চৌধুরী পারভেজ, টিপু মন্সি, বিকেএমইএ সভাপতি একেএম সেলিম ওসমান বক্তব্য দেন।



মন্তব্য চালু নেই