প্রকাশ্যে মাদক সেবন করায় উল্লাপাড়ায় দুই যুবককের কারাদন্ড

প্রকাশ্যে মাদক সেবন করায় সিরাজগঞ্জের উল্লাপাড়ায় দুই যুবককে ২ মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। শনিবার দুপুরে উল্লাপাড়ার সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমান আদালতের বিচারক আকরাম আলী এ দণ্ডাদেশ প্রদান করেন। দন্ডপ্রাপ্তরা হলো উল্লাপাড়া উপজেলার শ্যামলীপাড়া গ্রামের সাদ্দাম আলী ও রানা ইসলাম। এর আগে দন্ডপ্রাপ্তদের উল্লাপাড়ায় গ্রন্থ মেলায় প্রকাশ্যে মাদক সেবনকালে তাদের আটক করা হয় বলে উল্লাপাড়া থানার উপ-পরিদর্শক আব্দুল জলিল জানিয়েছেন।

 

সিরাজগঞ্জের তাড়াশে হাতুড়িপেটায় আসামির দুপা ভাঙ্গলো বাদীপক্ষ
সিরাজগঞ্জের তাড়াশে মারপিটের ঘটনায় দায়ের করা মামলার আসামির দু’পা হাতুড়িপেটা করে ভেঙ্গে দিয়েছে বাদীপক্ষের লোকজন। আহত রবিউল করিম (৩৫) উপজেলার নওখাদা গ্রামের বাছের আলী মুন্সীর ছেলে। খবর পেয়ে তাড়াশ থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করার পর অবস্থার অবনতি হলে তাকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

পুলিশ জানায়, একটি মারপিটের ঘটনায় তাড়াশ উপজেলার সগুনা ইউনিয়নের নওখাদা গ্রামের শুকুর আলীর ছেলে মুনসুর আলী বাদী হয়ে রবিউল করিমসহ ১২/১৩ জনকে আসামি করে একটি মামলা করেন। কিন্তু আসামি হয়েও প্রকাশ্যে ঘুরে বেড়ানো দেখে শনিবার বিকেলে রবিউলকে বাদী মুনসুরের নেতৃত্বে ৭/৮ জন লোক হাতুড়ি দিয়ে পিটিয়ে দু’পা ভেঙ্গে দেয় এবং বেধড়ক মারপিট করে গুরুতর আহত করে। তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।



মন্তব্য চালু নেই