পেট্রোল বোমায় কার্গো ট্রাকচালক নিহত

চাঁপাইনবাবগঞ্জের কানসাটে মঙ্গলবার ভোরে দুর্বৃত্তদের পেট্রোল বোমায় দগ্ধ হয়ে শিপন (২৭) নামে এক ট্রাকচালক নিহত হয়েছেন। এ ছাড়া গুরুতর দগ্ধ হয়েছেন হেলপার শাকিল (১৭)।

শিপন ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলার পোখিরা গ্রামের আবদুল মান্নানের ছেলে।

জানা গেছে, ভোর ৫টার দিকে নবীউল্লাহ কার্গো সার্ভিসের একটি খালি কার্গো ট্রাক সোনামসজিদের দিকে যাচ্ছিল। পথে কানসাটের বাঁশপট্টি এলাকায় দুর্বৃত্তরা ট্রাকটি লক্ষ্য করে পেট্রোল বোমা নিক্ষেপ করে। এতে ট্রাকটিতে আগুন ধরে যায় এবং চালক শিপন দগ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান। এ সময় হেলপার শাকিলের শরীরের প্রায় ৮০ শতাংশ পুড়ে যায়। তাকে মুমূর্ষু অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ দিকে সকাল ৮টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে শিপনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে পাঠায়। সকাল সাড়ে ৮টার দিকে জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর কবীর, চাঁপাইনবাবগঞ্জ ৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আবু জাফর সেখ মোহাম্মদ বজলুল হক ও পুলিশ সুপার বশির আহম্মেদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

অন্যদিকে গত রাতে কানসাট ও শিবগঞ্জ একাডেমি মোড়ে দুটি ট্রাকে দুর্বৃত্তরা পেট্রোল বোমা নিক্ষেপ করে। এতে ট্রাক দুটি আগুনে পুড়ে যায়।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ময়নুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।



মন্তব্য চালু নেই