পেট্রোলবোমায় প্রাণ গেল ট্রাকচালকের, দগ্ধ ৩

চাঁদপুর সদর উপজেলার চান্দ্রা ও রঘুনাথপুর এলাকায় বুধবার রাতে দুটি পণ্যবাহী ট্রাকে পেট্রোলবোমা ছুড়েছে দুর্বৃত্তরা। এ সময় ট্রাকচালক জাহাঙ্গীর (৪০) দগ্ধ হয়ে ঘটনাস্থলেই নিহত হন। এ ছাড়া গুরুতর দগ্ধ হয়েছেন আরও তিনজন।

আশঙ্কাজনক অবস্থায় দগ্ধ খোরশেদ (৩০), রুবেল (৩৮) ও শরিফকে (৩৮) স্থানীয়রা উদ্ধার করে মধ্য রাতে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করেছে। জাহাঙ্গীরের বাড়ি যশোর জেলার বওড়া বেলতলা, পিতা- সুরোত আলীর প্রথম সন্তান। জাহাঙ্গীর ২ সন্তানের জনক। শেষ খবর পাওয়া পর্যন্ত লাশ বাড়ি আনার প্রস্তুতি চলছে।

চাঁদপুর জেনারেল হাসপাতাল সূত্রে জানা গেছে, দগ্ধ তিনজনের মুখমণ্ডলসহ শরীরের বেশিরভাগই ঝলসে গেছে। রাতেই তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানান, চট্টগ্রাম থেকে একটি পণ্যবাহী ট্রাক (যশোর ট ১১-২৩২২) চাঁদপুর হরিণা ফেরিঘাটের দিকে যাচ্ছিল। ট্রাকটি ফেরি পার হয়ে খুলনা যাওয়ার কথা ছিল। ট্রাকটি চান্দ্রা সড়কে পৌঁছলে দুর্বৃত্তরা পেট্রোলবোমা নিক্ষেপ করে পালিয়ে যায়। এতে ট্রাকচালক জাহাঙ্গীর আগুনে দগ্ধ হয়ে ঘটনাস্থলেই নিহত হন। এ ছাড়া খোরশেদ, রুবেল ও শরিফ দগ্ধ হয়ে সেখানে কাতরাতে থাকেন। তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এদিকে সদর উপজেলার রঘুনাথপুর গুচ্ছগ্রামের কাছে পুরানবাজারে একটি ট্রাক (ঢাকা মেট্রো ১১-৯৮৪) পণ্য নিয়ে যাওয়ার সময় রাতের অন্ধকারে দুর্বৃত্তরা গাড়ির গতিরোধ করে পেট্রোলবোমা নিক্ষেপ করে। চালক নিজের প্রাণ বাঁচাতে চলন্ত গাড়ি থেকে লাফিয়ে পড়লে গুরুতর আহত হন। চালক আমানত খান শহরের গুণরাজদি কবিরাজ বাড়ির মৃত মোস্তাক হাজির ছেলে। আহত হেলপার কালু বেপারী (২২) পুরানবাজার পশ্চিমবাজার এলাকার শুক্কুর বেপারির ছেলে।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল কাইয়ুম জানান, লাশ মর্গে রাখা হয়েছে।

খবর পেয়ে জেলা পুলিশ সুপার আমির জাফর ঘটনাস্থল পরিদর্শন করেছেন।



মন্তব্য চালু নেই