পিন্টুর মরদেহে খালেদার শ্রদ্ধা

দলের সহ-সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন আহম্মেদ পিন্টুর মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

সোমবার বেলা ১১টা ৩৫ মিনিটের দিকে তিনি নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে রাখা মরদেহে এই শ্রদ্ধা নিবেদন করেন।

এর আগে বেলা ১০টা ৪০ মিনিটের দিকে খালেদা জিয়া গুলশানের বাসভবন থেকে রওনা হন। নয়াপল্টন এসেই তিনি আগে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। বিএনপির পতাকা দিয়ে পিন্টুর কফিন ঢেকে দেন তিনি। এরপর মোনাজাত করে তিনি নয়াপল্টন ত্যাগ করেন।

শ্রদ্ধা নিবেদনের সময় খালেদা জিয়ার সঙ্গে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আসম হান্নান শাহ, ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার, ব্যারিস্টার মওদুদ আহমদ, মির্জা আব্বাসের স্ত্রী আফরোজা আব্বাস, জামায়াতে ইসলামীর মুজিবুর রহমান মঞ্জু, ন্যাপের গোলাম মর্তুজা, লেবার পার্টির মোস্তাফিজুর রহমান ইরান প্রমুখ।

এর আগে হাজারীবাগের বাসা থেকে সকালে নাসির উদ্দিন আহম্মেদ পিন্টুর মরদেহ নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে আনা হয়। এখানে তার নামাজে জানাজা হবে। এই জানাজা ঘিরে নয়াপল্টন এলাকায় বিপুলসংখ্যক বিএনপি, এর অঙ্গ ও সহযোগী সংগঠন এবং ২০-দলীয় জোটের নেতাকর্মীরা জড়ো হয়েছেন।



মন্তব্য চালু নেই