পার্বতীপুরে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী ইউনিয়ন সমাবেশ

পার্বতীপুর উপজেলা আনসার ও ভিডিপি প্রশাসনের আয়োজনে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী’র ইউনিয়ন সমাবেশ-১৫ অনুষ্ঠিত হয়েছে।
দিনাজপুরের পার্বতীপুর উপজেলার বেলাইচন্ডি ইউপির চেয়ারম্যান নূর মোহাম্মাদ রাজার সভাপতিত্বে বুধবার দুপুরে বেলাইচন্ডি চেয়ারম্যানবাড়ী চত্বরে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী রংপুর রেঞ্জের পরিচালক দুলাল চন্দ্র সাহা। বিশেষ অতিথি ছিলেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী দিনাজপুর জেলা আনসার ও ভিডিপি কমান্ড্যান্ট এ,কে,এম, জিয়াউল আলম।

এসময় বক্তব্য রাখেন, আনসার ও ভিডিপি প্রশাসনের কর্মকর্তা আব্দুর রাজ্জাক (পিপিএম), পার্বতীপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জাহাঙ্গীর আলম, রেলওয়ের থানার অফিসার ইনচার্জ এ,কে,এম, লুৎফর রহমান, উপজেলা দারিদ্র বিমোচন কর্মকর্তা শ্রী প্রশান্ত কুমার রায় ও সাংবাদিক আজিজুল আলম বাবলু। সমাবেশ শেষে ১০ জন মহিলা ও পুরুষ আনসারকে নিয়োগ প্রদানসহ ব্যাচ পরিয়ে দেন সমাবেশের প্রধান অতিথি।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সাহিদা খাতুন শাহি, চন্ডিপুর ইউপি চেয়ারম্যান আফসার আলী, মোমিনপুর ইউপি চেয়ারম্যান ওহাব মন্ডল, হাবড়ার নুরুজ্জামান চৌধুরী, প্রাক্তন চেয়ারম্যান এমদাদুল হক। পরে বিভিন্ন কাজে অবদান রাখায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্য ও সদস্যাদের মাঝে বাইসাইকেলসহ বিভিন্ন পুরস্কার প্রদান করেন।



মন্তব্য চালু নেই