পাবনা সদর থানা ও শহরে ৪টি ককটেল বিস্ফোরণ : আহত দুই জন

পাবনা সদর থানা চত্বরে ২ টি ককটেল ও শহরের আব্দুল হামিদ সড়কে ইন্দরা মোড়ে ২টি ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে দূর্বৃত্তরা। ককটেল বিস্ফোরনে দুই যুবক আহত হয়েছে। তাদেরকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সময় আতংকে পথচারীরা দিগি¦দিক ছুঁটাছুটি শুরু করে। রোববার সন্ধ্যা সোয়া সাতটার দিকে এই ঘটনা ঘটে। আহত দুই যুবক হলেন, জুয়েল রানা (২৫) ও ফয়সাল সুজা (২৮)।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) সিদ্দিকুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, সন্ধ্যা সোয়া সাতটার দিকে পাবনা সদর থানা চত্বরে ২টি ককটেল ছুঁড়ে দূর্বৃত্তরা। এছাড়াও শহরের আব্দুল হামিদ সড়কের এ আর প্লাজা-রূপালী ব্যাংকের সামনে ১টি ও ইন্দারা মোড়ে আরও ১টি ককটেল ফাটিয়ে পথচারীদের আতংকিত করে।

এএসপি সিদ্দিকুর রহমান বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের লাগাতার অবরোধ ও চলমান ৭২ ঘন্টার হরতালে ককটেল ও বোমা ফাটিয়ে ত্রাস সৃষ্টি করে পথচারী ও জনসাধারনকে আতংকিত করাই এর মূল লক্ষ্য। তিনি বলেন, থানাতে ও শহরের জনগুরুত্বপূর্ণ স্থানে ককটেল বিস্ফোরণ হলেও কোন জানমালের ক্ষতি হয়নি। তাৎক্ষণিক থানা ও শহরের গুরুত্বপূর্ণ স্থানে বাড়তি নিরাপত্তা বৃদ্ধি করা হয়েছে।



মন্তব্য চালু নেই