পাবনায় ব্যবসায়ীকে কুপিযয়ে হত্যা, আটক ১

পাবনার ফরিদপুর উপজেলায় ইসলাম প্রামাণিক (৬০) নামে এক ব্যবসায়ীকে কুপিযয়ে হত্যা করা হযয়েছে। এ ঘটনায় মিলন হোসেন (২৯) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

বুধবার রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। পুলিশ বৃহস্পতিবার সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিযয়েূছে।
নিহত ইসলাম ফরিদপুর পৌর এলাকার দক্ষিণ রাউত নাগদাহপাড়া মহল্লার মৃত জামাল উদ্দিনের ছেলে এবং আটক মিলন একই এলাকার রায়হান আলীর ছেলে।

ফরিদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, ঘটনার সময় রাউত নাগদাহপাড়া বাঁধের উপর দাঁড়িয়ে তার প্রতিবেশীর সঙ্গে কথা বলছিলেন ব্যবসায়ূী ইসলাম।

এ সময় মিলন ধারালো অস্ত্র দিয়েূ তাকে এলোপাতাড়ি কুপিযয়ে পালিযয়ে যায়ূ। স্থানীয়ূরা তাকে উদ্ধার করে দ্রুত ফরিদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়েূ পুলিশ লাশ উদ্ধার করে। এ ছাড়া রাতেই অভিযান চালিয়ে উপজেলার পাঁচুরিয়াবাড়ি গ্রাম থেকে হত্যাকারী মিলনকে দেশী অস্ত্রসহ আটক করে পুলিশ।

ওসি জানান, ইসলামের সঙ্গে মিলনের টাকা পয়সা লেনদেন নিয়ে বিরোধ ছিল বলে প্রাথমিকভাবে জানা গেছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।



মন্তব্য চালু নেই