পাবনার কিছু খবর

পাবনার সাথিয়ায় বিদ্যুৎ সংযোগের নামে লক্ষ লক্ষ টাকা আত্নসাতের অভিযোগ

পাবনার সাথিয়া উপজেলার কাশিনাথপুর ইউনিয়নের কল্যানপুর হতে চরকাবারিকোলা গ্রামে বরাদ্ব কৃত নতুন বিদ্যুৎ সংযোগ লাইনের গ্রহকদের নিকট হতে প্রায় ৪ লক্ষাধিক টাকা আত্নসাথের অভিযোগ পাওয়া গেছে।

উল্লেখিত এ বিদ্যুৎ সংযোগ দেয়ার কথা বলে,চরকাবারিকোলা গ্রামের মৃত জাবিরের ছেলে ও কল্যাণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের লিক্ষক রওশন। ও একই এলাকার মৃত সেকেনের ছেলে, আঃ গণি গ্রাহকদের নিকট হতে এ টাকা আত্নসাত করেন।

ঐ এলাকার নতুন এসব গ্রহকদের নিকট হতে, সংযোগ দেয়ার কথা বলে, পল্লী বিদ্যুৎ অফিসের খরচ বাবদ গ্রাহক প্রতি ১২০০ হতে ৩৫০০ টাকা সু কৌশলে হাতিয়ে নিয়েছে, রওশন ও গণি।

এব্যাপারে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের দাবীতে ভুক্তভোগিরা কাশিনাথপুর পল্লী বিদ্যুৎ অফিসের জেনারেল ম্যানেজারের নিকট অভিযোগ জানান।

 

৭২ ঘন্টা হরতালের সর্মথনে পাবনায় শিবিরের পিকেটিং : গ্রেফতার ৪২
২০ দলের ডাকা টানা অবরোধের ২৮ তম ও ৭২ ঘন্টা হরতালের ১ম দিনে। হরতালের সর্মথনে সকালে ঢাকা- পাবনা মহাসড়কে বিক্ষোভ মিছিল ও সড়কে পেট্রোল ঢেলে আগুন জ্বালিয়ে পিকেটিং করেছে জেলা শিবির।

এ দিকে হরতালের কারনে পাবনায় সকল যান চলাচল বন্ধ রয়েছে। তবে কিছু অল্প সংখ্যক ছোট যান চলাচল করছে।
এ অবোরোধ হরতালের কারনে জন জীবনে নেমে এসেছে চরম দুর্ভোগ।

অপর দিকে পাবনার অতিরিক্ত পুলিশ সূপার সিদ্দিকুর জানান, নাশকতার আশঙ্কায় জেলার বিভিন্ন এলাকা থেকে রবিবার রাত থেকে সোমবার পর্যন্ত বিএনপি জামায়াতের ৪২ নেতা কর্মী কে গ্রেফতার করা হয়েছে। দুপুরে তাদের জেলে পাঠানো হয়।

নাশকতা রোধে আইন শৃঙ্খলা বাহিনির টহল অব্যাহত রয়েছে।

 

পাবনা আর্দশ গার্লস স্কুলে মা সমাবেশ অনুষ্ঠিত
গতকাল পাবনা গার্লস স্কুলে ৫ দিন ব্যাপি ক্রিয়া প্রতিযোগীতা ও সাহিত্য সংস্কৃতি সপ্তাহ শেষে, বিপুল উৎসাহ উদ্দিপনায় মা সপ্তাহ অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পাবনা-৫ আসনের সাংসদ গোলাম ফারুক প্রিন্স। তিনি বিদ্যালয়ের মাল্টিমিডিয়া ক্লাস রুমের উদ্বোধন শেষে, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোস্তাকিম সবুজের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন।
এ সময় বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন, পাবনা চেম্বার অব কমার্সের সহ সভাপতি মাহবুব-উল-আলম। সদর উপজেলা ভাইস চেয়ারম্যান শাওয়াল বিশ্বাস। সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নাজনিন সুলতানা।
অনুষ্ঠানে ২০১৪ সালে জে এস সি ও এস এস সি তে জিপিএ ৫ প্রাপ্ত ৮৫ জন ছাত্রীর মাকে পুরুস্কৃত করা হয়।

 

পাবনার চাটমোহরে মাদক ব্যবসায়ী আটক
জেলার চাটমোহর উপজেলার দোলং গ্রাম থেকে গত রাতে, রনি হোসেন (২০) নামে ১ মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ।
আটক রনি উপজেলার বিলচলন ইউনিয়নের  দোলন গ্রামের আঃ মান্নান ওরফে মুন্নাফের ছেলে।
তার বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের কর থানা হাজতে পাঠানো হয়



মন্তব্য চালু নেই