পাবনার বেড়ায় যুবদল ও পুলিশের সংঘর্ষ ঃ আহত-৫ : ১২ রাউন্ড শর্টগানে গুলি : আটক ৪

পাবনার বেড়ায় যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালীতে সরকার দলীয় সমর্থক ও পুলিশের সাথে ত্রি-মুখী ধাওয়া পাল্টা ধাওয়া এবং সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ৫ জন আহত হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ১২ রাউন্ড শটগানের গুলি ছুঁড়ে। পুলিশ ঘটনাস্থল থেকে পুলিশ যুবদল ও বিএনপির ৪ জনকে আটক করেছে। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে এই সংঘর্ষ হয়।
বেড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তোফাজ্জল হোসেন জানান, বেড়ায় যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকীর একটি র‌্যালী থেকে বাজারে ঝুলানো আওয়ামীলীগ নেতাকর্মীদের ব্যানার ফেষ্টুন ছিঁড়তে থাকলে স্থানীয় আওয়ামীলীগের লোকজন ধাওয়া করে। এসময় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের এক পর্যায়ে ইট পাটকেল নিক্ষপ করতে থাকে।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিবেশ স্বাভাবিক করার চেষ্টা করলে বিএনপি কর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইট পাটকেল ছুঁড়তে থাকে। এসময় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে ১২ রাউন্ড শর্টগানের গুলি ছুঁড়ে। পুলিশ ঘটনাস্থল থেকে পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান, পৌর যুবদলের যুগ্ম সাধারন সম্পাদক জাহাঙ্গীর হোসেন, শহিদুল ইসলাম ও পৌর ছাত্রদলের যুগ্ম সাধারন সম্পাম মনির হোসেনকে আটক করে পুলিশ।



মন্তব্য চালু নেই